ভিডিও প্রতিযোগিতার মাধ্যমে ০.১bch পর্যন্ত উর্পাজন করুন by @georgedonnelly

3 23
Avatar for Sujitdas1
3 years ago

Hellow everyone,

Good morning. @georgedonnelly sir organise a video contest for which language will receive 72 bitcoin cash video tutorials.

I am just translate in Bengali language.

Here is the below orginal link :

Earn up to 0.1 BCH! Video Contest: Which Language will Receive 72 Bitcoin Cash Video Tutorials?

আমার একটি সমস্যা আছে এবং আমার আপনার সহায়তা দরকার।

আপনি যদি আমাকে সহায়তা করেন তবে আপনি 0.1 বিসিএইচ পর্যন্ত আয় করতে পারেন।

সুযোগ

আমার বিটকয়েন নগদ বিপণন ফ্লিপস্টার্টার অর্থায়িত হয়েছিল। এটি আসলে সমস্যা নয়। এটি ভাল অংশ।

বিটকয়েনক্যাশ.সাইট প্রকল্পের মাধ্যমে, আমি নতুন বিটকয়েন ক্যাশ ব্যবহারকারীদের কীভাবে নিরাপদে বিসিএইচ ব্যবহার করতে হবে এবং কীভাবে বিটকয়েন ক্যাশ থেকে বিভিন্ন কাজ করে লাভ করবেন তা প্রশিক্ষণ দেব, তবে মূলত আপনার নিজের ব্যবসা (এস) শুরু করে।

আমি ইংরাজী, স্প্যানিশ এবং আরও একটি ভাষায় বিটকয়েন নগদ থেকে কীভাবে লাভ করতে পারি তার জন্য আমি 72+ ভিডিও টিউটোরিয়াল তৈরি করব।

সমস্যাটি

সমস্যাটি এখানে: কোন ভাষাটি আমি ঠিক করতে পারি না!

আমি বিবেচনা করছি এমন কয়েকটি ভাষা এখানে:

হিন্দি

বাংলা

উর্দু

সরলীকৃত চীনা)

কোরিয়ান

জাপানি

থাই

আরবি

তাগালগ

প্রতিযোগীতা

আপনি কেন 60 সেকেন্ড বা তারও কম বিটকয়েন নগদ নিয়ে ব্যবসা করতে চান তা সম্পর্কে আপনার স্থানীয় ভাষায় একটি ভিডিও রেকর্ড করুন।

এটি আপনার ইউটিউব চ্যানেলে (বা এলবিআরওয়াই) আপলোড করুন।

সিসি ফাংশন বা আরও ভাল কিছু ব্যবহার করে এটি ইংরেজীতে সাবটাইটেল করুন।

আপনার টুইটার অ্যাকাউন্ট থেকে আপনার ভিডিওর লিঙ্কটি টুইট করুন। টুইটে @ বিটকয়েনক্যাশসাইটটি ট্যাগ করুন, আপনার ভাষার নাম ইংরেজিতে এবং আপনার বিটকয়েন নগদ ঠিকানা অন্তর্ভুক্ত করুন।

নির্ধারিত সময়সীমা: বিজয়ী হওয়ার জন্য যোগ্য হওয়ার জন্য এটি 2020 সালের অক্টোবরের মধ্যরাতের চেয়ে আর শেষ করুন।

পুরষ্কার: উপরের মানদণ্ডগুলিতে সর্বাধিক সংখ্যক ভিডিওর সাথে ভাষাটি সম্ভবত বিটকয়েনক্যাশ.সাইটের জন্য তৃতীয় ভাষা হিসাবে নির্বাচিত হবে। এই ভাষার শীর্ষে 5 টি ভিডিও প্রতিটি 0.1 বিসিএইচ আয় করবে। অন্যান্য ভাল ভিডিওও টিপতে পারে।

এই নিবন্ধে অবদান রাখে এমন কোনও টিপস এই প্রতিযোগিতার পুরষ্কার বাড়ানোর দিকে যাবে।

চলুন বিল্ডিং রাখি!

এই সমস্তটির মূল বিষয়টি হ'ল বিটকয়েন নগদ ব্যবহার এবং বিল্ডিংয়ের মাধ্যমে আপনাকে লাভ করা। তাহলে চলুন!

প্রশ্ন? টেলিগ্রামে পৌঁছে যান। https://t.me/georgedonnelly

পুনশ্চ. এই পোস্টটি ভাগ করে নেওয়ার জন্য Read.Cash অধিভুক্ত প্রোগ্রামের সুবিধা নিন এবং আরও উপার্জন করুন!

এই কাজটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ৪.০ আন্তর্জাতিক লাইসেন্সের আওতায় লাইসেন্সযুক্ত। আপনি এটিকে পুনরায় প্রকাশ করতে, ভাগ করে নিতে, অনুবাদ করতে মুক্ত শুধু "জর্জ ডোনেলি" এর জন্য লেখককেই বিশিষ্ট করা নিশ্চিত করুন।

এন.বি. আমি যারা স্প্যাম মন্তব্য পোস্ট করে তাদের ব্লক করছি .

With...

@georgedonnelly

13
$ 0.06
$ 0.04 from @TheRandomRewarder
$ 0.02 from @Arham18
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments

Great work

$ 0.00
3 years ago

Thanx

$ 0.00
3 years ago