Some About George Donnelly (কিছু জর্জ ডোনেলি সম্পর্কে)

10 31
Avatar for Sujitdas1
3 years ago

Dear @georgedonnelly sir, you are generous person. I am read about you. I am just translate in Bengali language for my Bengali friends. I hope you like this.

Anyone want to read more about George Donnelly in english so visit the below link :

https://georgedonnelly.works/

আমার জীবন মিশন সর্বজনীন স্বাধীনতা এবং সমৃদ্ধি। আমি মিডিয়া, বিটকয়েন নগদ, বিজ্ঞান ফিকশন রাইটিং, ব্যবসা, সত্যাগ্রহ এবং ব্যক্তিগত বিকাশে মনোনিবেশ করছি। চল এটা করি. আপনি বা কি ?

সর্বজনীন স্বাধীনতা এবং সমৃদ্ধি

হাই, আমি জর্জ ডোনলি এবং আমি সর্বজনীন স্বাধীনতা এবং সমৃদ্ধি অর্জন করতে আপনার সাথে কাজ করতে চাই।

তুমি ভিতরে? ঠিক আছে, দ্রুত গতিতে উঠি। নীচে আমার তথ্য আছে। আপনার সম্পর্কে পৃষ্ঠাটি আমাকে পাঠান me@georgedonnelly.com

বায়ো

আমি কলম্বিয়ার মেডেলেনে বাসিন্দা একজন উদারপন্থী চিন্তাবিদ, ক্রিপ্টোকারেন্সি উদ্যোক্তা এবং ডিজিটাল যোগাযোগকারী। আমার লক্ষ্য হ'ল এমন একটি বিশ্ব গঠনের সুবিধার্থে যেখানে ট্রান্সন্যাশনাল বাণিজ্যিক সমবায় এবং অন্যান্য ধরণের রাজ্যহীন শাসন ব্যবস্থা অগ্রণী ভূমিকা পালন করে এবং দেশ-রাষ্ট্রকে শাসনব্যবস্থার আধিপত্য বিধান হিসাবে রূপান্তরিত করে।

আমার ব্যবসায়ের বিকাশ, ইউনিক্স / লিনাক্স সিস্টেম প্রশাসন, ডিজিটাল বিপণন, বিক্রয়, বিনিয়োগ ব্যাংকিং, বিদেশী ভাষা হিসাবে ইংরেজি শেখানো (টিইএফএল / টিইএসএল), উচ্চ-পারফরম্যান্স ওয়েব অ্যাপ্লিকেশন হোস্টিং এবং পরামর্শ সম্পর্কিত পেশাদার অভিজ্ঞতা রয়েছে ,আগ্নেয়াস্ত্রের সুরক্ষা, কপিরাইট লিখন, একাধিক অন্যান্য লেখার রচনা, ক্রিপ্টোকারেন্সি ভর অবলম্বন, ডিএওর জন্য কাজ করা এবং প্রতিষ্ঠা সূচনা এবং ছোট ব্যবসার যা কাটিয়া প্রান্ত প্রযুক্তিটি লাভ করে।

শিকাগো বিশ্ববিদ্যালয় থেকে আমার ইতিহাসে স্নাতক ডিগ্রি রয়েছে। আমি নেটিভ লেভেল স্প্যানিশের সাবলীল স্পিকার am আমি জাপানীজ এবং জার্মান ভাষাও শিখেছি এবং কথা বলেছি।

আমি একজন বিজ্ঞান কথাসাহিত্যিক, স্কুলছাড়া বাবা, আইকিডোকা, শিকাগোর প্রাক্তন ক্যাবি এবং গান্ধিয়ান অহিংস উত্সাহী (সত্যগ্রহ)। আমার এমবিটিআই আইএনটিজে। .আমি গ্রামীণ অ্যাপালিয়া (9y), ফিলাডেলফিয়া (9y), শিকাগো (8y), ওসাকা (2 বছর), কোবে (2 বছর বয়সী), মেডেলেন (18 বছর বয়সী) এবং বোগোটা (1 বছর বয়সী) শহরে বসবাস করেছি।

হোওপি গোল্ডবার্গ আমাকে জাতীয় নেটওয়ার্ক টিভিতে সন্ত্রাসী বলেছিলেন এবং সিএনএন বলে যে আমি আগ্রহী।

আমি উপযুক্ত এবং স্বচ্ছ লোকদের সাথে কাজ করতে ভালবাসি যারা সামঞ্জস্যপূর্ণ মিশনে আছেন।একজন মানুষ হিসাবে আমার লক্ষ্য হ'ল পুরো মুহুর্তে পুরোপুরি উপস্থিত থাকব এবং যে বাস্তবতা আমার চ্যালেঞ্জের দিকে নিয়ে আসে তার প্রতি সর্বদা আমার সর্বাত্মক নিজেকে উপস্থাপন করা এবং এ থেকে আমার খারাপ দিকটি সীমাবদ্ধ করা।

যোগাযোগ রেখো

যোগাযোগ রাখার সর্বোত্তম উপায় হ'ল টুইটারে আমাকে অনুসরণ করা। তবে আমরা নীচে এই প্ল্যাটফর্মগুলিতে যোগাযোগ রাখতে পারি।

সমর্থন

বিসিএইচ: জর্জডোনেলি # 57560

বিটকয়েনক্যাশ: qp4r28utx9y33xtq35t0ar6dh39r3m474q2hr3f5ze

https://cointr.ee/georgedonnelly

http://paypal.me/georgedonnelly

বিটকয়েনক্যাশ.সাইট

বিটকয়েনক্যাশ.সাইট হ'ল বিটকয়েন ক্যাশের জন্য বিপণন এবং অনবোর্ডিং হাব যা 31 ডিসেম্বর 2021 সালের মধ্যে বিটকয়েন নগদে 1 মিলিয়ন নতুন লোককে চালিত করার লক্ষ্যে ব্যবহৃত হয়।

Https://flipstarter.bitcoincash.site/ এ আরও বিশদ পান।

With..

@georgedonnelly

13
$ 1.12
$ 0.61 from @TheRandomRewarder
$ 0.51 from @georgedonnelly
Sponsors of Sujitdas1
empty
empty
empty
Avatar for Sujitdas1
3 years ago

Comments

Really it's a great article.i really it.

$ 0.00
3 years ago

Thank you for your comment.

$ 0.00
3 years ago

Thankx for Graet Artical..

$ 0.00
3 years ago

Thanks, very kind of you. I recommend tho that you create content that helps you build a business.

$ 0.00
3 years ago

Thank you sir for your opinion. I will try my best.

$ 0.00
3 years ago

সুন্দর পোস্ট। আপনার বাসা কোথায় জানতে পারি?

$ 0.00
3 years ago

ধন্যবাদ। আমার বাসা যশোর।

$ 0.00
3 years ago

আমার বাসা মণিরামপুর উপজেলায়। আপনার?

$ 0.00
3 years ago

আমারও।। নেহালপুর ইউনিয়ন, পাঁচাকড়ি গ্রাম।

$ 0.00
3 years ago

দহাকুলা গ্ৰাম

$ 0.00
3 years ago