Head touching song

1 10
Avatar for Sraboni3632
3 years ago

কতটা হাত বাড়িয়ে দিলে

তোমার মন ধরা যায়

কতটা পথ পাড়ি দিলে

তোমার প্রেম ছোঁয়া যায়

কতটা হাত বাড়িয়ে দিলে

তোমার মন ধরা যায়

কতটা পথ পাড়ি দিলে

তোমার প্রেম ছোঁয়া যায়

পাব কি পাব না জানি না

তোমাকে তো বুঝিনা

পাব কি পাব না জানি না

তোমাকে তো বুঝিনা

তবু তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

মনযে কেন মানে না

তুমি ছাড়া কিছু বুঝেনা

আর যাতনা সহে না সহে না

মনযে কেন মানে না

তুমি ছাড়া কিছু বুঝেনা

আর যাতনা সহে না সহে না

তবু তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

তবু তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

মেলেছি ইচ্ছেডানা

ভালোবাসতে নেই মানা

শেষ ঠিকানা জানি না,জানি না

মেলেছি ইচ্ছেডানা

ভালোবাসতে নেই মানা

শেষ ঠিকানা জানি না,জানি না

তবু তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

কতটা হাত বাড়িয়ে দিলে

তোমার মন ধরা যায়

কতটা পথ পাড়ি দিলে

তোমার প্রেম ছোয়াঁ যায়

পাব কি পাব না জানি না

তোমাকে তো বুঝিনা

পাব কি পাব না জানি না

তোমাকে তো বুঝিনা

তবু তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরেছি

তোমার প্রেমে আমি পড়েছি

বেচেঁ থেকেও যেন মরেছি

তোমার নামে বাজি ধরেছি,ধরে ছি

1
$ 0.00
Avatar for Sraboni3632
3 years ago

Comments

porla gom asa.🙃😆

$ 0.00
3 years ago