অভিশপ্ত বাড়ি...

0 15
Avatar for Snigdha36
3 years ago

আমার বাড়িটি 1904 সালে নির্মিত হয়েছিল এটি একটি একক পরিবারের বাড়ি, একটি কংক্রিট ব্লকের ভিত্তিতে কাঠের ফ্রেম সেটিং। আমি এখানে প্রায় 12 বছর ধরে বাস করছি। আমার বাড়িতে আমার ভাইবোনরা যে অদ্ভুত জিনিস দেখেছেন বা শুনেছেন তার মধ্যে এই একটি ঘটনা আমার প্রিয়। এটা আমার ভাইয়ের সাথে ঘটেছিল। প্রায় দশ বছর আগে আমার ভাই এবং তার সেরা বন্ধুরা বেশিরভাগ "স্প্যানিশ রক," বিকল্প সংগীত বা স্প্যানিশ ভাষায় বাজানো একটি গ্যারেজ ব্যান্ড শুরু করেছিলেন। রবিবার দুপুরে তার বন্ধুরা কেবল একত্র হতে পারত। তারা সন্ধ্যার দিকে অনুশীলন করত এবং তারা সাধারণত রাত ৮ টার মধ্যে এটিকে ছাড় বলে ডাকত। এই সময়টি আমি সাধারণত দেখাতাম এবং বিছানায় যাই, কারণ আমি কবরস্থান শিফটে কাজ করি।

দেরী শরত্কালে এটি ঘটেছিল, সুতরাং দিনগুলি ছোট হচ্ছিল, যখন অন্য কারও বাড়ির দিকে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার কথা এলো তখন তারা কেবল একটি দীর্ঘ অধিবেশন শেষ করেছিল। আমার ভাই তার গাড়ির চাবি তার বন্ধুকে দিয়েছিল যাতে তারা সরঞ্জামগুলি লোড করতে পারে। সবাই বেসমেন্টের বাইরে ফাইল করেছিলেন, কিন্তু কূট অংশটি হ'ল তাদের বেসমেন্টের পেছনের দিকে, পিছনের সিঁড়ি দিয়ে, রান্নাঘরের দরজা দিয়ে হলের ঘরে এবং সামনের দিকে প্রবেশ করার দরকার ছিল all বারান্দা প্রত্যেকেই আমার ভাইয়ের ট্রাকে বসে অপেক্ষা করছিল। আমার ভাই পিছনের সিঁড়ি দিয়ে হাঁটছিলেন যখন তিনি মনে করলেন যে তিনি তার প্যানকেকগুলি বেসমেন্টে স্পিকারের সাথে বসে কনটেইনার যেতে রেখেছিলেন। তিনি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এখন বেসমেন্টটি পরিষ্কার নয়, সম্পূর্ণ দৃষ্টিশক্তি রেখার সাথে পার্টিশন তৈরি হয়েছিল,এবং বয়লার এবং প্রধান হিটিং ইউনিট মাঝখানে ঠিক স্মাক করা হয়। সুতরাং আমার ভাই ফিরে যাওয়ার পরে, তিনি তার খাবারের পাত্রটি পুনরুদ্ধার করতে চলেছেন, যখন তার চোখের কোণ থেকে তিনি তা দেখেন।

এটি তার ছড়িয়ে পড়া দৃষ্টিগোচর ঠিক ছায়াময় চিত্র, আমার ভাইয়ের উপর ভীত ও অস্থিরতার এই অনুভূতি ধুয়ে গেছে। আমাদের শিখিয়ে দেওয়া হয়েছিল যে আপনি যদি কোনও আত্মা বা প্রেতের উপস্থিতিতে থাকেন এবং আপনি যদি দ্রুত প্রার্থনা করতে বা এটিতে তর্ক করতে একটি খারাপ ধারণা অনুভব করেন। আমার ভাই পরবর্তীটি বেছে নিয়েছিলেন, তিনি মূলত কেবল এটি বলেছিলেন “আরে তোমাকে চুদে, এই ছালার জন্য আমার কাছে সময় নেই”।

আমার ভাইটি বেসমেন্টের পেছন দিকে হাঁটা শুরু করেছিলেন এবং সিঁড়ি বেয়ে ঝাঁকুনি দিয়ে দরজা বন্ধ করে বাইরে বেরোনোর ​​সময় লাইট বন্ধ করেছিলেন। শেষ আলোর স্যুইচটি সামনের দরজার বিপরীত দিকে ... ভাগ্যক্রমে দরজাটি খোলা ছিল এবং রাস্তার প্রদীপ থেকে আলো তার অ্যাম্বার আলো দিয়ে বসার ঘরে প্লাবিত হচ্ছিল। আমার ভাই বলেছিলেন যে সে তার পিছনে কিছু অনুভব করেছে, কিন্তু কোনও মুহুর্তেই সে ঘুরে দাঁড়ায় না। যখন তিনি শেষ স্যুইচটি টিকিয়েছিলেন তখন বাড়ির অন্যান্য অংশের মতো বসার ঘরটি অন্ধকার হয়ে যায়। তিনি বেরোনোর ​​সাথে সাথে দরজাটি টানলেন এবং এটি তার পিছনে বন্ধ করে ফেললেন, তারপরেও তার খাবারের পাত্রে এক হাতে ধরে তিনি কয়েকটি বারান্দা ধাপটি নীচে টানলেন। তিনি সামনের গেটের দিকে চললেন ... আমাদের বাড়ি মূল রাস্তা থেকে অনেক দূরে থাকে, মূলত একটি বড় সামনের উঠোন থাকলেও পিছনের গ্যারেজ নেই।যখন তিনি নিজের এবং তার বন্ধু বোঝাই ট্রাকের মধ্যে ব্যবধানটি বন্ধ করেছিলেন তখন তিনি একধরনের হাসি পেয়েছিলেন এবং তার মাথাতে জিনিসগুলি চিন্তা করেছিলেন, কোনও কারণ নেই বলে নিজেকে ছড়িয়ে দিয়েছেন himself

তিনি ট্রাকের চালকদের পাশে উঠে নিজের সিট বেল্ট লাগিয়ে সরাসরি বাড়ির সামনে পার্কিং স্পট থেকে টানতে প্রস্তুত হয়ে গেলেন, যখন তার এক বন্ধু জিজ্ঞাসা করল “আরে তোমার ভাইয়ের বিষয়ে অপেক্ষা কর, সে কি না? আমাদের সাথে আসছেন? " আমার ভাই জবাব দিলেন, “আপনার মানে কী? তিনি আজ রাতের প্রথম দিকে কাজ করতে গিয়েছিলেন, তিনি ইতিমধ্যে চলে গেছেন, আপনি তার গাড়ীটি কোথাও দেখতে পাচ্ছেন? "

পরবর্তী প্রশ্ন তারা জিজ্ঞাসা করেছিল "তাহলে আপনি যখন বাড়ি থেকে বের হচ্ছিলেন তখন কে আপনার পিছনে চলছিল?

2
$ 0.00
Avatar for Snigdha36
3 years ago

Comments