অনুসরন...

2 17
Avatar for Snigdha36
3 years ago

আমার বড় বোনের একটি ভূত রয়েছে যা তাকে বছরের পর বছর ধরে অনুসরণ করে।

আমি তার সাথে একবার প্রায় 3 মাস বেঁচে ছিলাম এবং সেই সময় এত অদ্ভুত জিনিস হয়েছিল। আমার সমস্ত বোন আমাকে বলত যখন আমি উল্লেখ করেছি যে তার ভূতটি "আমাকে সেখানে থাকতে পছন্দ করে না।"

লকড আপ করা এবং স্যুইচ অফ করা এবং সকালে ঘুম থেকে ওঠার পিছনের দরজাটি খোলা রেখে, লাইট জ্বালানো এবং কেটলটি স্যুইচ করার মতো বিষয়গুলি। এক রাতে আমার বোন এবং আমি বাইরে যেতে প্রস্তুত হলাম এবং আমি তার তরল ভিত্তি ধার নিতে বললাম। আমি এটি ব্যবহার করেছিলাম এবং যেখানে সে তার মেকআপটি রেখেছিল সেখানে এটি আবার রেখে দিয়েছি। দশ মিনিট পরে তিনি আমাকে এটি জিজ্ঞাসা করছেন এবং এটি কোথাও দেখা যায়নি। তিনি আমাকে এটি নেওয়ার জন্য অভিযোগ করেছিলেন এবং আমাকে একটি নতুন কিনে আনতে বাধ্য করেছিলেন এবং আমার গল্পটি শুনতে অস্বীকার করেছিলেন। প্রায় এক বছর বা তার পরে যখন সে একটি নতুন বাড়িতে যাওয়ার জন্য প্যাকিং করছিল, তখন তিনি কিছু পুরানো চিঠিযুক্ত জুতোবক্সে মেকআপটি পেয়েছিলেন। জুতোবক্সটি একটি বিছানাযুক্ত স্যুটকেসে ছিল যা তার বিছানার নীচে ছিল।

তবে আমি বোধহয় সবচেয়ে ভয় পেয়েছি একদিন বিকেলে যখন আমি বাড়ির একা ছিলাম (অন্য চারজন লোক সেখানে থাকায় এমনটি কখনও ঘটেনি)। আমি কাজ থেকে বাড়ি এসে সোজা বাথরুমে রওনা হলাম। সমস্ত দরজা / জানালা ইত্যাদি বন্ধ ছিল। যখন আমি বাথরুমে দাঁড়িয়ে ছিলাম তখন আমার চিবুকের উপর একটি মুড়ি ফাটা শুরু করল যখন হলের একটি মহিলা কন্ঠস্বর বললেন "আপনার জিটগুলি বাছাই বন্ধ করুন!" এটি যথেষ্ট জোরে ছিল এবং যথেষ্ট সত্য শোনানো হয়েছিল এবং সেই সময় আমি ভেবেছিলাম এটি আমার বোন। তাই আমি হেসেছিলাম, তাকে "ফাক অফ" করতে বলেছিলাম এবং রাতের খাবারের জন্য তিনি কী করছেন জিজ্ঞাসা করলেন। উত্তর নেই. আমি মাথাটা হলের বাইরে আটকে দিলাম। কেউ নেই। আমি নীচের দিকে বাড়িটি অনুসন্ধান করেছি এবং সেখানে কোনও বাড়ি নেই। অন্য কেউ বাড়ি না পাওয়া পর্যন্ত আমি সামনের বারান্দায়

2
$ 0.00

Comments

is it a story or true?

$ 0.00
3 years ago

yes...it is true

$ 0.00
3 years ago