দোলনা ঘোড়া ...

0 10
Avatar for Snigdha36
3 years ago

এক রাতে, আমি সম্ভবত 10-12 বছর বয়সী ছিলাম, ঘুমিয়ে পড়তে আমার সমস্যা হয়েছিল। আমার শয়নকক্ষটি ছিল আমার বাড়ির পুরো তল এবং আমার বিছানা এবং যেমন বাম দিকে এবং স্টোরেজ ক্লোস্ট এবং ডানদিকে থাকা একটি খেলার ক্ষেত্র ছিল। ঘরের ওপাশ থেকে একটা শব্দ শুনতে পেয়ে আমি বিছানায় শুয়ে আছি এবং দেখি একটি দোলা ঘোড়া দুলতে শুরু করেছে। এটি স্টোরেজ ক্লোজের একটি দরজার ঠিক বাইরে বসে ছিল। এটি ঘরের অর্ধেক পথ পেরিয়ে এগিয়ে গেল এবং সিলিংয়ের আলোর নীচে মৃত অবস্থায় থেমে গেল। এই মুহুর্তে আমি বেরিয়ে আছি এবং কেবল আমার কম্বলের নীচে আমার মাথাটি কবর দিয়েছি এবং সকাল অবধি আর কখনও উঁকি দেওয়া হয়নি।

আমি ঘুম থেকে ওঠার সময় দোলা ঘোড়াটি আমার ঘরের মাঝখানে থাকায় এটি স্বপ্ন না হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছিল। তদুপরি, আমার শোবার সময় খুব ভালভাবে খেলনা খেলতে খেলতে বিছানা থেকে উঠে আসার জন্য আমি আমার বাবা-মার কাছ থেকে কঠোর তিরস্কার পেয়েছি। তাদের শোবার ঘরটি সরাসরি স্টোরেজ ক্লোজেট / খেলার জায়গার নীচে ছিল এবং রুম জুড়ে দোলনা ঘোড়াটির ক্রিকিংয়ের কথা শুনেছিল।

1
$ 0.00

Comments