সু প্রভাত

8 23
Avatar for Snigdha1231
3 years ago

আসসালামু আলাইকুম।রিড ক্যাশের সকল বন্ধুদের জানাই সকালের শুভেচ্ছা।শুভ সকাল।

আশা করছি আপনারা সকলেই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।কিন্তু আমি একটা বিষয়ে খুবই চিন্তিত আছি।আশা করছি সবাই আমাকে সাহায্য করবেন।এখন পর্যন্ত আমার সাবস্ক্রাইবার হলো ৩৯ জন।কিন্তু ৩৯ জন সাবস্ক্রাইবার থাকা সত্ত্বেও আমার পোস্টে১০-১২টা কমেন্টও হয় না।যে কোন পোস্ট উপভোগ করতে হলে অবশ্যই লাইক,কমেন্ট করতে হয়।কিন্তু আপনারা তা করেন না। লাইক, কমেন্ট না করলে পোস্ট করার কোন উৎসাহ জাগে না আর সার্থকতাও থাকে না।তাই আমার উৎসাহ বাড়ানোর জন্য অবশ্যই আপনাদের কাছে লাইক,কমেন্ট আশা করছি।

পরিশেষে বলতে চাই,আসুন আমরা সবাই লাইক, কমেন্ট ও সাবস্ক্রাইব করে একে অপরকে সাহায্য করি। কষ্ট করে এটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

।।।।ঘরে থাকুন, নিরাপদে থাকুন।।।।

7
$ 0.00
Avatar for Snigdha1231
3 years ago

Comments

Yes we all should support each other...

$ 0.00
3 years ago

আপনি অনেক ভালো লাগেন এভাবে লিখতে থাকে

$ 0.00
3 years ago

Apnakew onek dhonnobad r sokolei dhonnobad read cash er sokol bondhuder

$ 0.00
3 years ago

Good morning.....

$ 0.00
3 years ago

সাবস্ক্রাইবটা তো ফেরত নিলে,,,,

$ 0.00
3 years ago

আপনার বিষয়টা বুঝতে পারলাম না একটু বুঝিয়ে বলেন প্লিজ

$ 0.00
3 years ago

আপনি আমাকে আগেই সাবস্ক্রাইব করেছেন। আজকে আবার সাবস্ক্রাইব করাতে ওটা কমে গিয়েছে, সেটাই বললাম,,,,,

$ 0.00
3 years ago

ভুলবশত ভাবে হয়তোবা হয়ে যেতে পারে।

$ 0.00
3 years ago