''লাইক,কমেন্ট ও সাবস্ক্রাইব''

16 37
Avatar for Snigdha1231
3 years ago

আসসালামু আলাইকুম।আমি স্নিগ্ধা।রিড ক্যাশের সকল বন্ধুদের জানাই আমার প্রাণঢালা শুভেচ্ছা।আশা করছি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। কিন্তু আমি একটা বিষয়ে খুবই চিন্তিত আছি।আশা করছি আপনারা সকলেই আমাকে সাহায্য করবেন। এখন পর্যন্ত আমার সাবস্ক্রাইবার হলো ৩৯ জন। কিন্তু ৩৯ জন সাবস্ক্রাইবার থাকা সত্ত্বেও আমার পোস্টে ১০-১২ টা লাইক, কমেন্টও হয় না।যে কোন পোস্ট উপভোগ করতে হলে অবশ্যই লাইক,কমেন্ট করতে হয়।তা না হলে পোস্ট করার কোন উৎসাহ থাকে না। আর পোস্টকারীর সার্থকতাও থাকে না।তাই আমার উৎসাহ বাড়ানোর জন্য আপনাদের কাছে লাইক কমেন্ট আশা করছি। পরিশেষে বলতে চাই,আসুন আমরা সবাই লাইক, কমেন্ট ও সাবস্ক্রাইব করে একে অপরকে সাহায্য করি।কষ্ট করে এটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সুস্থ থাকুন, ঘরে থাকুন,নিরাপদে থাকুন।

(পোস্টটি কমিউনিটিতে সাবমিট না হওয়ায় পুুুনরায় শেয়ার করলাম)।

6
$ 0.00
Avatar for Snigdha1231
3 years ago

Comments

Like commnd done my dear friends thank you very much please chek my id

$ 0.00
3 years ago

হুম আমি চেষ্টা করবো সবসময় আপনার পোষ্টে লাইক কমেন্ট করে সাথে থাকার আপনিও চেষ্টা করবেন

$ 0.00
3 years ago

I will try to support you all the time

$ 0.00
3 years ago

U go on... we are with u...

$ 0.00
3 years ago

Subscribe Done💓💓

$ 0.00
3 years ago

Subscribe done....i hope you will also back..

$ 0.00
3 years ago

টিক বলেছো,আমারও একই অবস্থা

$ 0.00
3 years ago

मैं तुम्हें sbuscribe तो कृपया मुझे सदस्यता लें

$ 0.00
3 years ago

Thank you.

$ 0.00
3 years ago

ভালো ভালো কন্টেন্ট বানান। ভালো কন্টেন্ট মানুষ এমনিতেই পড়বে। আর উৎসাহ বাড়াবেন, এটাতে লাভের চেয়ে আপনার ক্ষতিই বেশি হবে

$ 0.00
3 years ago

আমি অলটাইম চেষ্টা করি আপনাকে সাপোর্ট দেওয়ার। আশাকরি আপনিও এভাবে পাশে থাকবেন। ধন্যবাদ। ❤visit mine pls:-https://read.cash/@IrfanSagor/the-greenery-seems-to-have-filled-my-surroundings-d022a389

$ 0.00
3 years ago

ধন্যবাদ ইরফান ভাই।

$ 0.00
3 years ago

সবাইকে অসংখ্য ধন্যবাদ ।

$ 0.00
3 years ago

ওটাইতো বাঙালি জাতির সমস্যা।।

$ 0.00
3 years ago

আমরাও একই সমস্যায় ভুগতেসি ।আমাদের সবার উচিত একজন আরেকজনকে সাহায্য করা

$ 0.00
3 years ago

আমারও একই সমস্যা , আমারও অনেক সাবস্ক্রাইবার কিন্তু লাইক কমেন্ট খুবই কম হয় 😭😭

$ 0.00
3 years ago