Quran is my love

7 17
Avatar for Skssalma
3 years ago

বান্দা আল্লাহর দরবারে দু'হাত তুলে দোয়া করে যাচ্ছে কিন্তু দোয়া কবুল হওয়ার কোন ইঙ্গিত সে দেখতে পাচ্ছে না, এমনকি কেঁদে কেঁদে দোয়া করছে তারপরো দোয়া কবুল হওয়ার কোন শুভলক্ষণ তার কাছে স্পষ্ট হচ্ছে না, এমনকি বান্দার এমন অস্থির ও বিষণ্ণা-ভরা ফরিয়াদ দেখে ফেরেশতারা এক সময় আল্লাহর কাছে তার জন্য সুপারিশ করতে থাকে, আর বলে, হে আল্লাহ আপনার বান্দা বড় আকুল হয়ে আপনাকে ডেকে যাচ্ছে, হে আল্লাহ আমরা তার জন্য সুপারিশ করছি, মেহেরবানি করে তার ডাকে সাড়া দিন, তখন আল্লাহ ফেরেশতাদের বলেন, আমার ফেরেশতারা শোনো, আমি আমার বান্দার উপর রাগ গোসসা করে আছি এমন কিছু না, শুধু একটু দেরি হচ্ছে, বান্দা যে কেঁদে কেঁদে আমাকে ডাকছে আমার ভীষণ ভালো লাগছে, আমি চাচ্ছি বান্দা এভাবে আরো কিচ্ছুক্ষণ আমাকে ডাকতে থাকুক, তার কান্না আমার খুব প্রিয়, যদি তার ইচ্ছে পূর্ণ করে দেই তাহলে তো সে আমার কাছে এভাবে আর অশ্রুপাতের মোনাজাত করবে না, দুইজনের মিলের এই মুহূর্তটা আমার কাছে অনেক বেশী পছন্দ, আমি চাইতে থাকি এই মুহূর্তগুলো আরো দীর্ঘতর হোক।

3
$ 0.02
$ 0.01 from @Khan123456
$ 0.01 from @sukreya
Avatar for Skssalma
3 years ago

Comments

Amazing article by you my friend

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

Mashaallah wonderful article dear subscribe done

$ 0.00
3 years ago

Thanks a lot dear for supporting me

$ 0.00
3 years ago

You should create every article here with english language or you wont be able to received upvote from bot

$ 0.00
3 years ago