ক্রিপ্টো পোর্টফোলিওগুলি বাড়ানোর সিক্রেট

10 44

আমি প্রায়সই আমার আর্টিকেল গুলিতে জিজ্ঞাসা করি যে আমি কিভাবে ক্রিপ্টোকারেন্সি কেনার বিষয়ে যাই বা পোর্টফোলিও তৈরীর সর্বত্তম উপায় কী। এখন সাধারণত লোকেরা আপনাকে ক্রিপ্টোকারেন্সিগুলিতে বিনিয়োগের জন্য উত্তরগুলির স্বাভাবিক গতিবেগ দেয়।

এর কয়েকটি নিম্নরূপ :

  • BTC,ETH এবং অন্যান্য কয়েন এবং HODL এ গড় মূল্য ডলারের পক্ষে সেরা।

  • পাম্পিং কয়েনগুলি সন্ধানের ক্ষেত্রে আরও বেশী সুযোগ পাওয়ার জন্য আপনার পোর্টফলিওকে বৈচিত্র্যযুক্ত করা এবং বিটকয়েন এবং ইথেরিয়ামে পূনরায় বিনিয়োগের জন্য ওয়েলকয়েনগুলি থেকে এই লাভগুলি ব্যাবহার করা ভালো

    । এটি আপনার পোর্টফলিওটি আরও বাড়িয়ে তুলতে এবং আপনার ঝুকি হ্রাস করতে সহায়তা করে।

  • বা সর্বচ্চ লাভের জন্য কিভাবে বাজারে বাণিজ্য করা যায় তা শিখা ভালো

আপনি ১০ টির মধ্যে ৯ বার পরামর্শের জন্য জিজ্ঞাসা করার সময়,এটিই এর প্রতিক্রিয়া যা আপনি তার বিনিময়ে পাবেন. তবে আমার বিশ্বাস, তারা আপনাকে সম্পদ অর্জনের সর্বাধিক গুরুত্বপূর্ণ গোপন কথা বলছে না, এটি ক্রিপ্টো, স্টক বা বিনিয়োগের পক্ষে মূল্যবান অন্য কোনও কিছু হতে পারে।

একটি সাধারণ বিশ্বাস এবং ধারণা ভাগ করা হয়েছে যে একটি ভালো বৈচিত্র্যপূর্ণ পোর্টফলিও থাকা ভালো হয় ক্রিপ্টোকারেন্সি বা স্টকের কোনও বিভাগের উপর কখনোই বেশী নির্ভর্শীল হবেন না। আপনি যদি পুরোপুরী বিনিয়োগকারীদের ধরনের বিনিয়োগকারী হন তবে এটি আপনার পক্ষে সেরা পন্থা হতে পারে।আপনি যদি কোনও কিছুতে বিনিয়োগ করতে চান তবে দীর্ঘ সময়ের জন্য এটি সসম্পর্কে ভূলে যান।

তবে আমার পরিস্থিতিতে আমি জীবণ-পরিবর্তনের জন্য এটিতে আছি,এবং আমি যে বিনিয়োগে বিনিয়োগের বিষয়টি বিবেচনা করছি তার গবেষণা ব্যাতীত আমি উপভোগ করার মতো আর কিছুই নেই আপনি ভবিষ্যতের ফলাফলের জন্য আরও প্রস্তুত থাকবেন এবং আরও অনেক সফল হতে পারেন।

আমি ইতিমধ্যে অনেকবার উল্লেখ করেছি। এখানে একটি মিথ আছে যে একটি ভালো - বৈচিত্র্যপূর্ন পোর্টফলিও থাকা সম্পদ গড়ে তোলার মূল চাবিকাঠি। আমি বিশ্বাস করি যে এটি একটি মিথ্যা।

সত্যটি হলো একটি অত্যন্ত ঘণীভুত পোর্টফলিও হচ্ছে যেখানে সবচেয়ে বেশী লাভ হয় আসলে আপনি কি করছেন তা যদি আপনি না জানেন তবে সবচেয়ে বড় ক্ষতির পাশাপাশি এটিও হতে পারে।

আমি বিশ্বাস করি এটি একটি সুন্দর স্ব-ব্যাখ্যামূলক ধারণা।আপনার আরও সুনির্দিষ্ট ক্রিপ্টো, মূদ্রার দাম বাড়লে আপনি বেশী লাভ করবেন। প্রচুর বাজারের সামান্য কিছুটা আসলে বাস্তবে তেমন সাহায্য করবে না।

Sponsors of Shorifulislam920
empty
empty
empty

সাম্প্রতি ইতিহাসের সর্বাধিক সফল বিনিয়োগকারী ওয়ারেন বুফেট একই মতামত প্রতিধ্বনিত করেছেন।

"যখন বিনিয়োগকারীরা তারা কি করছেন বুঝতে না পারে তখন কেবল বিস্তৃত বৈচিত্র্যকরণ প্রয়জন""

এই দর্শনের জন্য আমাদের নিজেদেরকে একটি খুব কঠিন প্রশ্ন জিজ্ঞাসা করা দরকার যা সততার সাথে উত্তর দেওয়া কঠিন হতে পারে। আপনি কি জানেন আপনি কি করছেন?

আমি প্রায়শই দেখতে পাই এমন ধারণা যা ক্রিপ্টো মূদ্রা ইউটিউবারের কাছে যেতে বলা হয় ; আমার কাছে ক্রিপ্টোতে বিনিয়োগের জন্য $৩৫০ রয়েছে, আমি কিভাবে এটিকে বিভিন্ন কয়েনের মধ্যে ভাগ করব? এটি একটি দূর্দান্ত প্রশ্ন এবং আমরা যখন বাজারে প্রথম প্রবেশ করলাম তখন আমরা কিছু সময়ে বা অন্য কিছু সম্পর্কে ভেবেছিলাম। আমি আগে যেমন বলছিলাম, সবার পরিস্থিতি আলাদা এবং বৈচিত্র্যপূর্ণ, বা আপনার ঝুঁকি হ্রাস করা আপনার পক্ষে সেরা সিদ্ধান্ত হতে পারে। তবে একইসাথে, যদি এটি আপনার দৃষ্টিভঙ্গি হয় তবে সম্ভবত আপনার পোর্টফলিও থেকে আপনি কখনও জীবন পরিবর্তনাকারী লাভ করতে পারবেন না।কেবলমাত্র দূর্দান্ত বোনাস বা বৃষ্টি দিনের ধরনের লাভ।

বিখ্যাত শব্দগুচ্ছ যেমন : ঝুঁকি যত বেশী, পূরষ্কার তত বেশী। বা এমনকি আরও একটি বিখ্যাত শব্দগুচ্ছ: এটি অর্থ উপার্জনের জন্য অর্থ লাগে। আমি মনে করি এই দূূূূটিই এই দর্শনের ক্ষেত্রে খুব ভালোভাবে প্রয়োগ হয়েছে।

আমার পরিস্থিতিতে, এটি আমার কল্পনার চেয়ে বেশী দ্রুত আমার পোর্টফলিওর লক্ষে পৌছাতে সহায়তা করেছে। এবং ক্রিপ্টোকে লোণ দেওয়া এবং পাশাপাশি স্টাকিং থেকে আমার প্যাসিড ইনকাম চ্যানেলগুলি বাড়িয়ে তুলতে সক্ষম হয়েছে। আপনি যখন অনেকগুলি বিভিন্ন মূদ্রায় আপনার বিনিয়োগগুলি ছড়িয়ে দেন, স্বভাবিক ভাবে আপনার পোর্টফলিওটি বাড়তে আরও অনেকবেশী সময় লাগে।

বিনিয়োগের সাথে আপনার সর্বদা লক্ষ্যটি কী তা জানা গুরুত্বপূর্ণ তাই এই লক্ষ্যটি চূড়ান্তভাবে গবেষণা করা হয়েছে এবং এরপরে কঠোরভাবে এগিয়ে যান। একবার আপনি কোনও নির্দিষ্ট মূূদ্রা সহ আপনার লক্ষে পৌছে গেলে আপনি পরে অন্যকোনো মূদ্রার সাহায্যে আপনার পরবর্তী লক্ষে যেতে পারেন।

অবশ্যই এটি আমার মতামত এবং আর্থিক মতামত নয়।

তবে ক্রিপ্টোকারেন্সি বাজারে আপনার বিনিয়োগের ক্ষেত্রে আপনার দৃষ্টিভঙ্গিটি কী তা আমি জানতে চাই? আপনার কী অত্যন্ত ঘন কেন্দ্রের পোর্টফলিও রয়েছে, না আপনি ঝুঁকি কমিয়ে বৈচিত্র্য দিতে পছন্দ করেন?

আর্টিকেলটি পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই এবং আপনাদের মূল্যবান মতামতের আশাকরছি 😊😊

4
$ 1.56
$ 1.46 from @TheRandomRewarder
$ 0.10 from @robi11
Sponsors of Shorifulislam920
empty
empty
empty

Comments

$ 0.00
3 years ago

And you must have copied it directly from PublioX so didn't get much tip

$ 0.00
3 years ago

I'm the author of it on Publish0x

$ 0.00
3 years ago

OK but I didn't copy exactly I wrote in my language in Bengali

$ 0.00
3 years ago

Copying the theming and meaning without asking for permission is still copying even if its in a different language,

$ 0.00
3 years ago

Great explanation dear

$ 0.00
3 years ago

Thank you dear brother 😍

$ 0.00
3 years ago

Welcome my dear brother

$ 0.00
3 years ago

very nice

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago