ভালবাসা যুদ্ধ

1 6
Avatar for ShiTsu
Written by
3 years ago

ছোট নৌকার মতো

সমুদ্রের উপর

বড় wavesেউ পাঠানো হচ্ছে

গতিতে

একটি একক শব্দ কিভাবে পছন্দ করুন

একটি হৃদয় খোলা করতে পারেন

আমার কেবল একটি ম্যাচ থাকতে পারে

তবে আমি একটি বিস্ফোরণ করতে পারি

এবং এই সব আমি বলিনি

আমার মস্তিষ্কের ভিতরে বল ভাঙা

আমি আজ রাতে তাদের জোরে চিৎকার করব

তুমি কি এবার আমার আওয়াজ শুনতে পাচ্ছ?

এটি আমার লড়াইয়ের গান

আমার জীবনের গানটি ফিরিয়ে দাও

প্রমাণ করুন আমি ঠিক গান

আমার শক্তি চালু আছে

এখনই আমি শক্তিশালী হতে শুরু করছি

আমি আমার লড়াইয়ের গান খেলব

আর কেউ বিশ্বাস না করে আসলেই আমি পাত্তা দিই না

'কারণ আমার মধ্যে এখনও অনেক লড়াই বাকি আছে

বন্ধুদের হারিয়ে আমি ঘুমের তাড়া করছি

সবাই আমাকে নিয়ে চিন্তিত

খুব গভীরে

বলুন আমি খুব গভীর (খুব গভীর)

আর দু'বছর হয়ে গেছে আমি আমার বাড়ি মিস করছি

তবে আমার হাড়গুলিতে আগুন জ্বলছে

এখনো বিশ্বাস করি

হ্যাঁ, আমি এখনও বিশ্বাস করি

3
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder

Comments

good article,,, bro

$ 0.00
3 years ago