Now Forever

0 4
Avatar for ShiTsu
Written by
3 years ago

যখনই আমি ক্লান্ত

আমার মাথায় যে যুদ্ধগুলি

আপনি পাগল ধারণা তৈরি করুন

যখন আমার বিচক্ষণতা একটি থ্রেড দ্বারা স্তব্ধ হয়ে যায়

আমি আমার পথ হারিয়েছি কিন্তু তবুও আপনি বুঝতে পারছেন বলে মনে হচ্ছে

এখন এবং সারাজীবন

আমি আপনার মানুষ হতে হবে

মাঝে মাঝে আমি শুধু তোমাকে ধরে রাখি

আমাকে দেখতে খুব ধরা পড়ে

আমি একটি ভাগ্য রাখা

সেই স্বর্গ আমাকে দিয়েছে

আমি আপনাকে যতটা সম্ভব দেখানোর চেষ্টা করব

এখন এবং সারাজীবন

আমি আপনার মানুষ হতে হবে

এখন আমি আমার উদ্বেগগুলি স্থির করতে পারি এবং সর্বদা নিশ্চিত হতে পারি

যে আমি আর একা থাকব না

যদি আমি কেবল জানতাম আপনি সেখানে সব সময় ছিলেন

এই সমযে

দিন অবধি সমুদ্র বালির ছোঁয়ায় না

এখন এবং সারাজীবন

আমি আপনার মানুষ হতে হবে

এখন এবং সারাজীবন

আমি আপনার মানুষ হতে হবে

Sponsors of ShiTsu
empty
empty
empty

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments