নিখুঁত

0 15
Avatar for ShiTsu
Written by
3 years ago

আরে বাবা, আমার দিকে তাকাও

ফিরে চিন্তা করুন, এবং আমার সাথে কথা বলুন

আমি কি পরিকল্পনা অনুযায়ী বড় হয়েছি?

এবং আপনি কি মনে করেন আমি আমার সময় নষ্ট করছি?

আমি করতে চাই জিনিসগুলি করছেন?

আপনি যখন পাশাপাশি সমস্তটি অস্বীকার করেন তবে তা ব্যাথা করে

এবং এখন আমি এটি তৈরির জন্য কঠোর চেষ্টা করছি

আমি আপনাকে গর্বিত করতে চাই

আমি কখনই তার পক্ষে ভাল হতে পারি না

তুমি ঠিক করতে পারো না যে আমি ঠিক আছি

এবং আপনি আমাকে পরিবর্তন করতে পারবেন না

'কারণ আমরা সব হারিয়েছি

নথিন চিরকাল থাকে

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

এখন অনেক দেরি হয়ে গেছে

এবং আমরা ফিরে যেতে পারি না

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

আমি না ভাবার চেষ্টা করি

আমার ভিতরে যে ব্যথা অনুভব হচ্ছে সে সম্পর্কে

তুমি কি জান যে তুমি আমার নায়ক হয়ে যেত?

সমস্ত দিন আপনি আমার সাথে কাটিয়েছেন

এখন অনেক দূরে মনে হচ্ছে

এবং মনে হয় আপনি আর যত্নশীল হন না

এবং এখন আমি এটি তৈরির জন্য কঠোর চেষ্টা করছি

আমি আপনাকে গর্বিত করতে চাই

আমি কখনই আপনার পক্ষে ভাল হতে পারব না

আমি আর লড়াই করতে পারি না

এবং কিছুই ঠিক আছে

'কারণ আমরা সব হারিয়েছি

এবং নাহিন 'চিরকাল স্থায়ী হয়

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

এখন অনেক দেরি হয়ে গেছে

এবং আমরা ফিরে যেতে পারি না

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

আপনি যা বলেছিলেন তা কিছুই বদলাবে না

আর কিছুই ঠিক আবার করতে পারে না

দয়া করে আপনার পেছন ফিরে না

আমি বিশ্বাস করতে পারি না কেবল আপনার সাথে কথা বলা শক্ত

কিন্তু আপনি বুঝতে পারছেন না

'কারণ আমরা সব হারিয়েছি

নথিন চিরকাল থাকে

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

এখন অনেক দেরি হয়ে গেছে

এবং আমরা ফিরে যেতে পারি না

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

'কারণ আমরা সব হারিয়েছি

নথিন চিরকাল থাকে

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

এখন অনেক দেরি হয়ে গেছে

এবং আমরা ফিরে যেতে পারি না

আমি দুঃখিত আমি নিখুঁত হতে পারি না

1
$ 0.00
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments