মাঝে মাঝে যখন আমরা স্পর্শ করি

0 7
Avatar for ShiTsu
Written by
3 years ago

আপনি আমাকে জিজ্ঞাসা করুন আমি আপনাকে ভালবাসি কিনা

এবং আমি আমার জবাব দম বন্ধ

আমি বরং আপনাকে সৎভাবে আঘাত করতে চাই

মিথ্যা দিয়ে আপনাকে বিভ্রান্ত করার চেয়ে

কার জন্য আমি তোমার বিচার করব?

আপনি যা বলেন বা করেন তাতে

আমি কেবল শুরু করছি

বাস্তব আপনি দেখতে

এবং কখনও কখনও আমরা স্পর্শ যখন

সততাও অনেক বেশি

এবং আমার চোখ বন্ধ করতে হবে

এবং আড়াল

আমি মরে যাওয়া পর্যন্ত তোমাকে ধরে রাখতে চাই

যতক্ষণ না আমরা দুজনেই ভেঙে কেঁদেছি

আমার মধ্যে ভয় কমে যাওয়া পর্যন্ত আমি আপনাকে ধরে রাখতে চাই

রোম্যান্স একটি সৎ কৌশল

আমার গর্বের সাথে আমাকে জড়িয়ে ধরে

কিন্তু পরিপক্কতার বছর পেরিয়ে

কিছুটা কোমলতা বেঁচে থাকে

আমি ঠিক অন্য একজন লেখক

এখনও আমার সত্যের মধ্যে আটকা পড়েছি

একজন দ্বিধায় থাকা পুরষ্কার-যোদ্ধা

এখনও আমার যৌবনের মধ্যে আবদ্ধ

এবং কখনও কখনও আমরা স্পর্শ যখন

সততাও অনেক বেশি

এবং আমার চোখ বন্ধ করতে হবে

এবং আড়াল

আমি মরে যাওয়া পর্যন্ত তোমাকে ধরে রাখতে চাই

যতক্ষণ না আমরা দুজনেই ভেঙে কেঁদেছি

Sponsors of ShiTsu
empty
empty
empty

3
$ 0.02
$ 0.02 from @TheRandomRewarder
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments