কেউ আপনাকে বিশ্বাস করে

0 2
Avatar for ShiTsu
Written by
3 years ago

যখন আপনার দিগন্তে একটি অন্ধকার ঝড়

এবং আপনি মনে করেন আপনি এটির মধ্য দিয়ে যেতে পারবেন না

শুধু আমার হাতে আপনার হাত রাখুন

এবং আমি আপনাকে এটি প্রদর্শন করব

ভবিষ্যত কখন অনিশ্চিত দেখায়

আপনি সেখানে থাকতে আমার উপর নির্ভর করতে পারেন

এবং যখন আপনার হৃদয় এবং আত্মা আহত হয় '

শুধু দেখুন এবং আপনি আমাকে সেখানে দেখতে পাবেন

আমি যেখানে নেতৃত্ব দিচ্ছি কেবল অনুসরণ করুন

আপনার যা দরকার তা আমি দেব

একটি ভালবাসা যা সর্বদা সত্য

এবং কেউ আপনাকে বিশ্বাস করে

বেঁচে থাকার সময় এসেছে

আপনার মুহুর্ত এসে গেছে

আমি আপনার মধ্যে সেরা আনতে হবে

আমরা এটা সব করতে পারি

না, আমরা কখনই পড়ব না

আমাদের মহাকাশীয় দৃষ্টিভঙ্গি থেকে নীচে তাকানো

সুতরাং যখন আপনি সেই রংধনুটির সন্ধান করছেন

আমি আপনাকে এটি সাহায্য করতে হবে

এবং যখন কোন পর্বত আপনার সামনে দাঁড়িয়ে থাকে

আমি আপনাকে এটি আরোহণ করতে সাহায্য করবে

Sponsors of ShiTsu
empty
empty
empty

1
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments