i want i tthat way

0 15
Avatar for ShiTsu
Written by
3 years ago

হ্যাঁ

ও আচ্ছা

তুমি আমার আগুন

এক ইচ্ছা

বিশ্বাস করি যখন বলি

এভাবেই এটা পেতে চাই

তবে আমরা দু'জন পৃথক পৃথক

আপনার হৃদয়ে পৌঁছাতে পারে না

যখন তুমি বল

যে আমি এটি যেভাবে চান

আমাকে বলো, কেন

কিছু নয় 'তবে হৃদয় ব্যথা

আমাকে বলো, কেন

কিছুই নয় 'তবে একটি ভুল

আমাকে বলো, কেন

আমি কখনও বলতে চাই না

এভাবেই এটা পেতে চাই

আমি কি তোমার আগুন?

এক, হ্যাঁ, ইচ্ছা

হ্যাঁ, আমি জানি যে অনেক দেরি হয়ে গেছে

তবে আমি এটি সেভাবে চাই

আমাকে বলো, কেন

কিছু নয় 'তবে হৃদয় ব্যথা

আমাকে বলো, কেন

কিছুই নয় 'তবে একটি ভুল (আমাকে বলুন)

আমাকে বলো, কেন

'কারণ আমি কখনই আপনার কথা শুনতে চাই না

এভাবেই এটা পেতে চাই

এখন আমি দেখতে পাচ্ছি যে আমরা আলাদা হয়ে পড়েছি

এটি যেভাবে ব্যবহৃত হত তা থেকে হ্যাঁ

দূরত্বের কোনও বিষয় নেই, আমি আপনাকে জানাতে চাই

আমার ভিতরে এই গভীর

Sponsors of ShiTsu
empty
empty
empty

2
$ 0.00
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments