ধরে রাখো

0 15
Avatar for ShiTsu
Written by
3 years ago

তুমি একা নও

একসাথে আমরা দাঁড়িয়ে

আমি আপনার পাশে থাকব

তুমি জান আমি তোমার হাত নেব

ঠান্ডা হয়ে গেলে

এবং এটি শেষের মতো অনুভব করে

যাওয়ার মতো জায়গা নেই

তুমি জানো আমি কিছু দেব না

না, আমি দিতে দেব না

ধরে রাখো

'কারণ আপনি জানেন যে আমরা এটির মাধ্যমে করব

আমরা এটি মাধ্যমে করব

শুধু দৃঢ় থাক

'কারণ আপনি জানেন আমি আপনার জন্য এখানে আছি

আমি তোমার জন্য এখানে আছি

আপনি বলতে পারে কিছুই নেই

আপনি কিছুই করতে পারেন না

যখন সত্যের কথা আসে তখন আর কোনও উপায় নেই

তাই ধরে রাখা

'কারণ আপনি জানেন যে আমরা এটির মাধ্যমে করব

আমরা এটি মাধ্যমে করব

অনেক দূরে

আমি যদি আপনি এখানে থাকতেন

খুব দেরি হবার পূর্বে

এই সব অদৃশ্য হয়ে যেতে পারে

দরজা বন্ধ হওয়ার আগে

এবং এটি শেষ হয়

আমার পক্ষে আপনার পক্ষে, আমি লড়াই করব এবং রক্ষা করব

আমি যুদ্ধ এবং রক্ষা করব

হ্যাঁ হ্যাঁ

Sponsors of ShiTsu
empty
empty
empty

3
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments