আমার ভালবাসা

1 17
Avatar for ShiTsu
Written by
3 years ago

প্রিয়, আমি আশা করি আপনি আমার এই গানটি শুনেছেন

আমি ঠিক আপনার জন্য পরিবর্তন করতে ইচ্ছুক যে

আমি সব করবো, 'শুধু আমার থেকে আলাদা হবেন না

এবং আমি আশা করি আপনি আমার মন এবং মন আছে

এবং আপনি আপনার জন্য ভালবাসা অনুভব করতে পারেন

'আপনি যে ভালবাসা দেন তা নষ্ট করবেন না

এবং আমি নিজের জন্য সবকিছু পরিবর্তন করতে প্রস্তুত

শুধু আমাকে ভালোবাসি, এটাই আমি চাই

আমার ভালবাসা, আমি আশা করি আপনি এটি অনুভব করতে পারেন

এবং কেবল জেনে রাখুন যে আপনি একা মাংস

আমার মতো কেউ আপনাকে ভালবাসে

আমি আশা করি আপনি আমার প্রার্থনা শুনবেন এবং এটি গান করবেন

আমার ভালবাসা, আমি আশা করি এটির প্রতিদান দেওয়া হবে

এবং সমস্ত আমি আপনাকে অনুভব করতে চান

আমার মতো কেউ আপনাকে ভালবাসে

আমি আশা করি আপনি আমার প্রার্থনা শুনবেন এবং এটি গান করবেন

Sponsors of ShiTsu
empty
empty
empty

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for ShiTsu
Written by
3 years ago

Comments

so cute love post,,, onek valo lagche...

$ 0.00
3 years ago