যারা দুর্বল চিকন্ তাদের জন্য হাদিসের আমল্

Avatar for Shathi
Written by
3 years ago

আসসালামুআলাইকুম,❤️❤️

যারা দুর্বল চিকন্ তাদের জন্য হাদিসের আমল্

‘আয়িশাহ (রাঃ) থেকে বর্ণিতঃ

তিনি বলেন, আমার মায়ের ইচ্ছা ছিল আমাকে স্বাস্থ্যবতী বানিয়ে রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম)-এর নিকট পাঠাবেন। এজন্য তিনি অনেক ব্যবস্থা গ্রহণ করেন, কিন্তু কোন ফল হয়নি। শেষে তিনি আমাকে পাকা খেজুরের সাথে শসা বা খিরা খাওয়াতে থাকলে আমি তাতে উত্তমরূপে স্বাস্থ্যের অধিকারী হই।

সুনানে আবু দাউদ ৩৯০৩

আব্দুল্লাহ ইব্‌নে জা’ফর (রাঃ) থেকে বর্ণিতঃ

তিনি বলেন, আমি রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম)–কে সতেজ খেজুরের সঙ্গে শশা খেতে লক্ষ্য করেছি।

সহিহ মুসলিম ৫২২৫

3
$ 0.00
Avatar for Shathi
Written by
3 years ago

Comments

ধন্যবাদ এই পোস্ট শেয়ার করার জন্য। তবে আমি যথেষ্ট স্বাস্থ্যবান।

$ 0.00
3 years ago

আপনাকে সাগতম, তবে আমি চিকন মানুষদের জন্য করেছিলাম যারা আমার মত হাড্ডিসর এর মতো দেখতে🙄🙄🙄🙄

$ 0.00
3 years ago

জি আপনার আরটিকেলটি চিকন মানুষদের খুব উপকার করবে আশা করি।

$ 0.00
3 years ago

Yeah that’s why I shared this...... I would be very grateful for the work of the people

$ 0.00
3 years ago

Good job my dear...go ahead... Work hard of course Allah will help you.

$ 0.00
3 years ago

ধন্যবাদ প্রিয় সুন্দর এবং গুরুত্তপূর্ণ বিষয় আমাদে র মাঝে উপস্থাপন করার জন্য

$ 0.00
3 years ago

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার মুল্যবান উক্তি আমাকে জানানোর জন্য

$ 0.00
3 years ago