প্রিয়..

11 10
Avatar for Shathi
Written by
3 years ago

.......

তোমার দুয়ারের

সামনে এসে দাঁড়িয়ে যদি

ফিরে যেতে হয়।

তবে হাসিমুখে বিদায় দিও

আমি চাইনা কারও মনে কোনো কষ্ট

রেখে যেতে।

তবু মাঝে মাঝে না চাইতেও

হয়ে যায় জানি কেমন করে

একদিন তুমিও ঘর বেঁধে ভীষণ

সুখী হবে।

কারণ আমার দেখা তুমিই প্রথম

লক্ষী মেয়ে।

জগত থেকে আমি এখন খুব আলাদা

তাই ভেবনা তুমি আমায় কষ্ট দিলে

না আমার কোনো অভিমান নেই মনে।

এক জীবনে চাইনা এত জটিল নিয়ম

আমি চাই ছোট্ট একটা সহজ জীবন

আমি আছি থেকে যাব তোমার পাশে

ভয় পেয়না নীলিমা লক্ষী মেয়ে।

6
$ 0.00

Comments

Subscribed ur id... please do subscribe my id too

$ 0.00
3 years ago

Subscribe me....I will back u

$ 0.00
3 years ago

I am ur 5th subscriber....now please subscribe my id

$ 0.00
3 years ago

Done ...now subscribe my id please

$ 0.00
3 years ago

Done dude

$ 0.00
3 years ago

Thank u

$ 0.00
3 years ago

Most welcome

$ 0.00
3 years ago

😊

$ 0.00
3 years ago

🐸

$ 0.00
3 years ago