মা......

9 9
Avatar for Shathi
Written by
3 years ago

একদিন রাত্রে আমি নিজের রুমে

ঘুমিয়ে ছিলাম,

একটা শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল।

সামনে দেখি মালাকুল মাউত

( আজরাইল) দাড়িয়ে আছে।

ভয় পেয়ে জিগ্যেসা করলাম,

"আপনি এখানে কেন"?

আজরাইল বলল, "তোমার মায়ের জান নিতে এসেছি।

শুনে আমি ঘাবড়ে গেলাম।

কিভাবে মায়ের জান বাঁচান যায়।

আমি ব্যস্ত হয়ে বললাম, "আমায় নিয়ে যান কিন্তু আমার মা'য়ের জীবন ভিক্ষা দিন।

মালাকুল মাউত হেসে বলল,

"আমি তোমাকেই নিতে এসেছিলাম, কিন্তু এর আগেই তোমার মা' তোমার জীবন ভিক্ষা নিয়েছে"।

--------------------------------------------

💝 মা' মা' মা' মা' মা' মা' 💝

------------------------------------------------

🏝 সাগর বলেছে 🏝

💝মা

এমন একটি জিনিস

যে সন্তানের হাজার দোষকে

নিজের অন্তরে লুকিয়ে রাখে।

------------------------------------------------

👏 দুআ' বলছে 👏

💝মা

এমন একটি জিনিস

যে সব সময় সন্তানদের

জন্য দুআ' চাইতে থাকে।

------------------------------------------------

🌺 জান্নাত বলছে 🌺

💝 মা

এমন একটি জিনিস

যে আমিও তার পায়ের

নীচে আছি।

------------------------------------------------

🏡 ঘর বলছে 🏡

💝 মা

এমন একটি জিনিস

যাকে ছাড়া আমি কবরস্থান।

------------------------------------------------

💐 খুশবু বলছে 💐

💝 মা

এমন একটি জিনিস

যার খুশবুতে পুরো দুনিয়া

সুগন্ধিত হয়ে থাকে।

------------------------------------------------

🕋 আল্লাহ বলেছেন 🕋

💝 মা

এমন একটি জিনিস

যেটা আমার পক্ষ থেকে

বিরল উপহার।

3
$ 0.00
Avatar for Shathi
Written by
3 years ago

Comments

Mother is the best gift in our life..Your thought is great and thanks for a nice content

$ 0.00
3 years ago

Most welcome for you precisely compliment......take care your mother ❤️

$ 0.00
3 years ago