আজ আমার এই মন খারাপের রাতে,

0 19
Avatar for Shathi
Written by
3 years ago

আজ আমার এই মন খারাপের রাতে। তারাদের ও দেখা মিলছে না,। ঐ দূর আকাশেতে,। আজ আমার এই মন খারাপের রাতে! চাঁদের ও দেখা মিলছে না যে ! সে যে ঢেকে গিয়েছে ,। ঐ কালো মেঘের আড়ালে! আজ আমার এই মন খারাপের রাতে ! ক্ষিপ্ত প্রকৃতি ও বুঝি, মায়া জাল বুনে যাচ্ছে ! আজ আমার এই মন খারাপের রাতে ! একাকী বসে আছি, ছাদের কার্নিশ ঘেঁষে ! আজ আমার এই মন খারাপের রাতে ! দুঃসহ যন্ত্রনাগুলা , ঘিরে ধরেছে ! আজ আমার এই মন খারাপের রাতে ! প্রকৃতি ও ভীষন কষ্ট দিচ্ছে ! দমকা হাওয়া খোলা চুলগুলো, এলোমেলো করে দিচ্ছে! আজ আমার এই মন খারাপের রাতে ! কিসের ব্যথায় আমি হচ্ছি, জড়সর, আজ আমার এই মন খারাপের রাতে ! এমন কেউ নেই , যে হাতে হাত রেখে , বলবে আমি আছি তোমার পাশে ! আজ আমার এই মন খারাপের রাতে ! এমন কেউ নেই , যার বুকে মুকটি লুকিয়ে আমি কাদব ! আজ আমার এই মন খারাপের রাতে ! এমন কেউ নেই , যে তার ভালোবাসায় ভুলিয়ে দিবে, আমার সব মন খারাপ ! আজ আমার এই মন খারাপের রাতে ! উপচে পড়ছে, পুনশ্চঃ সহস্র যাতনা। আজ আমার এই মন খারাপের রাতে! হতাশার বাণী আনে! প্রগাঢ় মূর্ছনা।

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for Shathi
Written by
3 years ago

Comments