কন্যা সন্তান আল্লাহর রহমত

1 8
Avatar for Shakil123
3 years ago

হযরত আয়েশা রাদিয়াল্লাহু তায়ালা হতে বর্ণিত, তিনি বলেন, এক ভাই এক মহিলা আমার নিকট আসল। তার সাথে দুটি কন্যা ছিল। সে আমার কাছে ভিক্ষা চাইল। তখন আমার কাছে একটি খেজুর ছাড়া আর কিছুই ছিল না। আমি সে খেজুরটাই তাকে দিয়ে দিলাম। সে খেজুর টি তার দুই কন্যার মধ্যে ভাগ করে দিল, তা থেকে নিজে কিছুই ছিল না। অতএব পর সে উঠে চলে গেল। এরপর হযরত আয়েশা রাদিয়াল্লাহু তালা নবী করীম সাল্লাল্লাহু সাল্লাম কাছে এই ঘটনা বললেন। আমার কথা শুনে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বললেন,যে ব্যক্তি এরূপ কন্যাদের কারণে সংকটাবতে পতিত হবে এবং সেই কন্যাদের সাথে উত্তম আচরণ করবে। তবেই কণা রায় তার জন্য দোযখের আগুনের সামনে আবরণ হবে। অর্থাৎ, কন্যাদের ওছিলায় সে দোযখ থেকে রক্ষা পাবে।

3
$ 0.07
$ 0.07 from @TheRandomRewarder
Sponsors of Shakil123
empty
empty
empty

Comments

Nice article.

$ 0.00
3 years ago