Romantic Love Story

0 16
Avatar for Selim27
3 years ago

Romantic Love Story ______♥

Writer ঃ selim 💕

সকাল সকাল রাস্তা দিয়ে হাড়তে ছি আর গলা খুলে গান গাইতে আছি গান টা ছিল চিরদিনই তুমি যে আমার যুগেযুগে আমি তোমার সাথী এটা বলার মাএই দেখতে পেলাম গালে কে যান আমার গালে ঠাস ঠাস করে লাগিয়ে দিল পিছন ফিরে দেখি হাতির মতো দেখতে একটা মোটা মেয়ে মেয়েটা মোটা হলেও দেখতে পরীর মতো 💞 আমি বললাম আমাকে মারলেন কেন

সাথী ঃ মেয়ে দেখলেই গান গাইতে মন চায় 💕

আবির ঃ এই যে আমি আপনারে কোন সময় দেখে গান গাইলাম💕

সাথী ঃ আবার ও ডং মারাও বেশি ডং করলে আরো দিব আমাকে তুই চিন 💕

আবির ঃ না আপনি কে 💕

সাথী ঃ এখানে কোথায় এসেছ 💕

আবির ঃ আমরা পাশের বাসায় বাড়া এসেছি 💕

সাথী ঃ ও আমাকে চিনো নী তার জন্য কিছু বললাম না তা না হলেও pant খুলে ছাড়তাম 💕 তখন বুজতি আমার নামে গান গাইলে কী হয় ❣️

আবির ঃ আমার pant খুলতে আপনি কে আর আপনার না টা কী শুনী 💕

সাথী ঃ আমার নাম সাথী 💕

আবির ঃ( মনে মনে ভাবলাম) এখন বুজতে পাড়লাম চড় মারার কারন কী তুবুও বললাম এই যে আমি আপনার নাম যানি না যানলে আপনার নাম কোনো দিনই নিতাম না 💕

সাথী ঃ ছেলেদের এই একটা দোশ সুন্দারী মেয়ে দেখলে আর সজ্জ হয় না তখন ছেলেদের গায়ে জড় উঠে যায় 💕

আবির ঃ হা হা আপনি সুন্দারী এটা কে বলললো আপনি তো দেখতে পুরাই হাতি 💕

সাথী ঃ কী বললি 💕

আবির ঃ এটা বলে দিলাম একটা দৌড় দৌড়াতে দৌড়তে পরিচয় টা দিয়ে ফেলি আমি আবির এইবার SSC দিয়েছি কালকে আমরা এখানে ভাড়া এসেছি আর এসেই একটা চর খেলাম। যাই বলি না কেন মেয়েটা দেখতে অনেক সুন্দার তাকে আমার মনে লেগে গেছে। দেখি এই মেয়ের সাথে প্রেম টা করতে পারি কী না কিছু খন পর বাড়িতে এসে পড়ি কলিং বেল দেবার পর আম্মু এসে দড়জা খুলে দিল 💕

আম্মু ঃ আবির তোর অবস্তা টা কী বল তো 💟 এখনে তুই কিছু চিন আর এসেই ঘুড়তে বেড়িয়ে গেলি

আবির ঃ কী করবো বলো ঘড়ে একা একা বসে থাকতে কার ভালো লাগে 💕

আম্মু ঃ হইছে চল নাস্তা খাবি 💕

আবির ঃ আমি পড়ে খাবো তুমি যাও 💕

আম্মু ঃ ঠিক আছে 💕

আবির ঃ আম্মু চলে গেল আসলে আম্মু আমাকে অনেক ভালোবাসে একটি ছেলে তো তাই কোথাও যেতে দেয় না 💕 আমি ও নাস্তা করতে গেলাম নাস্তা করে এসে রুমে বসে কতখন গল্প লিখলাম তারপরে দিলাম একটা ঘুম। বিকাল বেলা একটু ছাদে চলে আসলাম ছাদে বসে একা একা দাড়িয়ে আছি 💕কিছু খন পর দেখতে পেলাম কে যান ছাদে উঠেছে আমি তাকে দেখে পুরাই অবাক 💕 আমি কিছু বলতে যাব এমন সময় মেয়েটি চিৎকার দিয়ে বলতে লাগলো💕

সাথি ঃ আম্মু গো তুমি কই আমাদের ছাদে ডাকাত এসেছে 💕

আবির ঃ আমি গিয়ে ওর মুখ চেপে দড়লাম আর বললাম এই গুলো কী বলতে আছেন 💕

সাথী ঃ তুই আমাদের ছাদে কী কর

আবির ঃ আগে বলেন আপনি এখানে কী করেন 💕

সাথী ঃ আমাদের ছাদে এসে আমাকেই বলতে আছো আমি কী করি একটা লাথি দিয়ে ছাদ থেকে নিচে নামিয়ে দিব 💕

আবির ঃ এটা কী আপনাদের বাড়ি

সাথী ঃ হুম আর তোর এখানে কী

আবির ঃ আমরা তো নিচের তালায় ভাড়া এসেছি 💕

সাথী ঃ তোদের কাছে ভাড়ি ভাড়া দিয়েছে আসকেই আব্বুকে বলবো তোদের নায়িয়ে দিতে 💕

আবির ঃ আমরা আবার কী করলাম

সাথী ঃ সব করছো তুই 💕

আবির ঃ আমি আবার কী করলাম

সাথী ঃ সকালের কথা মনে আছে আমি না কী মোটা 💕

আবির ঃ না মোটা কই আপনি অনেক চিকন 💕

সাথী ঃ হইছে তোর নাম কী 💕

আবির ঃ আমি আবির 💕

সাথী ঃ পড়ো শুনা করো কিসে 💕

আবির ঃ এবার SS C দিয়েছি আর আপনি কিসে পড়েন 💕

সাথী ঃ আমি তোর চাইতে বড় ছো আমাকে আপু বলে ডাকবি 💕

আবির ঃ মনে মনে ভাবলাম হায় রে আল্লা বুজলাম তুমি আমার কপালে একটা মেয়ে লেখলাম তা ও আবার বড় দিলা। বড় তাতে কী হয়েছে তবুও আমি ওর সাথে প্রেম করেই ছাড়বো 💕

সাথী ঃ কী হলো মনে মনে ভির ভির করো কেন 💕

আবির ঃ আচ্চা এখন বায় পড়ে কথা হবে 💕 আমি ওখান থেকে আমার রুমে চলে আসলাম এসেই একটা ঘুম দিলাম রাতে উঠে কিছু খেয়ে নিলাম তার পর আবার ও ঘুম দিলাম পরের দিন দেখতে পেলাম কে যান কলিং বলে দিতে আছে তাই আম্মু 💕

  • আম্মু ঃ আবির

আবির ঃ আমি একটা কাজ করি তুমি দাও 💕

আম্মু ঃ কে গো মা তুমি 💕

সাথী ঃ আনটি আমি বাড়ি ওলার মেয়ে 💕

আম্মু ঃ ও তুমি আসে আসে ভিতরে এসে বসো 💕

সাথী ঃ না আনটি বসবো না এমনি একটু হাড়তে বেড় হলাম 💕

আম্মু ঃ আমি ভাবছিলাম আবির কিছু করেছে 💕

সাথী ঃ মনে মনে ভাবলাম আমাকে মোটা বলছো এখন তোর আম্মুর কাছে কী বলি সেটা শুদু দেখবি আমি বললাম আনটি আবির কী আপনার ছেলে 💕

আম্মু ঃ কেন ও কী কিছু করেছে💕

সাথী ঃ তারপর আমি সব আনটি কে বললাম কিছু কিছু বানিয়ে ও বললাম 💕

আম্মু ঃ ও এটা বলছে দাড়াও ওর আসকে খবর আছে 💕

সাথী ঃ আমি আর ওখানে দাড়ালাম না হাসতে হাসতে ওখান থেকে চলে আসি 💕

আবির ঃ ও আম্মু আমারে মারতে আছো কেন শুদু শুদু 💕

আম্মু ঃ তুই বাড়ি আলার মেয়েকে কী বলছো 💕

আবির ঃ কিছুই তো বলি নী 💕

আম্মু ঃ তা হলে ও মিথ্যা বলবে আর যান কিছু না শুনি 💕

আবির ঃ ঠিক আছে আম্মু চলে গেল আর আমি মনে মনে ভাবলাম ও এতো মিথ্যা কথা ও বলতে পারে আসকেই এটা হেস্তনেস্ত করবো 💕

1
$ 0.00
Avatar for Selim27
3 years ago

Comments