আশিক বানায়া গান নিয়ে কিছু কথা -

2 19
Avatar for SazzadHossain
3 years ago

২০০৬ সালে হিমেশ রেশামিয়ার গানগুলো বলিউডে একটা ক্রেজ ছড়িয়েছিল। আমরা ছোটবেলা পার করেছি হিমেশের গানগুলো শুনে। তার মধ্যে একটি হলো " Ashiq banaya apne" হিমেশ ও শ্রেয়া ঘোষালের গাওয়া গান, যা ইমরান হাশমি ও তনুশ্রী দত্তের সিনেমা " আশিক বানায়া আপনে" এর টাইটেল সং। এই মুভির টাইটেল সং এর মিউজিক ভিডিও আসলেই একটা আলোচনা - সমালোচনার কেন্দ্রবিন্দু ছিলো। সেসময়ের ছেলেমেয়েদের ঐ মিউজিক ভিডিও দেখাটা ছিলো খুব দুঃসাহসিক কাজ। আমরা যারা ৯০ এ জন্ম নেয়া ছেলেমেয়েরা যারা দেখেছি, কতটা দুঃসাহসিক কাজ ছিলো সেই ২০০৬ সালে। বলা যায়, এটা আমাদের ছোটবেলার তথা জীবনের প্রথম পর্ণোগ্রাফি দেখা। অনেকেই হয়তো লিপকিস শিখেছেন এটা দেখে। এখনকার ছেলেমেয়েরা বুঝবে না, এই ভিডিও দেখা নিয়ে আমাদের কি অভিজ্ঞতা হয়েছিল এবার আমার এই ভিডিও দেখা নিয়ে কিছু কথা বলি -

আমি অল্প অল্প এই আশিক বানায়া আপনে গানের ভিডিও দেখেছিলাম আমার বাসার ভিডিও চ্যানেলে। তাও লুকিয়ে লুকিয়ে। স্কুলে পড়ার সময় আমার ক্লাসে আশিক নামে দুইজন ছেলে ছিলো, তাদেরকে আশিক বানায়া গান শুনিয়ে খেপাতাম। আমাদের স্কুলের টয়লেটের দরজায়ও আশিক বানায়া আপনে লেখা ছিলো। আমার স্কুলের অনেক বন্ধুরা এই মিউজিক ভিডিও নিয়ে আমার সাথে ফান করতো। ২০০৮ সালে আমার বাবা প্রথম ক্যামেরা মোবাইল কিনেন৷ সেটা ছিলো Nokia N70 মডেলের। সেই মোবাইলে আশিক বানায়া গানের ভিডিও ছিলো। তা পুরোপুরি দেখার সৌভাগ্য হয়েছিল। কিন্তু তাও আবার লুকিয়ে লুকিয়ে । কারণ, ২০১১ এর আগে আমার নিজের মোবাইল ছিলো না৷ ঐ মোবাইলে আমি বলিউডি গানগুলো শুনতাম। ভাবা যায়, কিভাবে আমার বাবার মোবাইলে আশিক বানায়া গানের ভিডিও থাকতে পারে? কিভাবে মোবাইলে ডাউনলোড করে দেওয়া হয়েছিল? আপনারা যারা এই গানটা দেখেছেন, কেমন অভিজ্ঞতা হয়েছিলো?

9
$ 0.00

Comments

Extraordinary songs

$ 0.00
3 years ago

অসাধারণ গান, ছোটবেলার খুব ফেভারিট গান, অনেক ভালো লাগে আমার

$ 0.00
3 years ago