আমি অনেক কিছুই চেয়েছিলাম

1 9
Avatar for Sanzida
3 years ago

কবিতা - আমি অনেক কিছুই চেয়েছিলাম

আজকাল প্রেমিকার ফোন নাম্বার আর বাসার ঠিকানা ছাড়া প্রেমিকের প্রেমটা হয় তো আর জমে উঠে না।

বাসার সামনে এসে ফোন করে বলে উঠবে বারান্দায় আসো তো বাসার নিচেই আছি,

প্রেমিকা দৌড়ে গিয়ে একটা উড়ন্ত চুমুর ঘোরে মুড়িয়ে ফেলবে প্রেমিক কে।

কখনো কখনো অহেতুক অভিমানকে ভালোবাসা বলে দাবি করে বলে উঠবে অনেক কিছুই ।

বদ্ধ দামী রেস্তোরায় গড়ে উঠবে বলা না বলা অনেক

মান - অভিমানের গল্প।

আমি একটা সেকেলে যুগের প্রেম চেয়েছিলাম প্রেমিক।

মুঠোফোনের বদলে একখানা চিঠি চেয়েছিলাম,

বাসার ঠিকানার বদলে চেয়েছিলাম এক বুক হাহাকার অপেক্ষা,

বদ্ধ দামী রেস্তোরার বদলে রাস্তার কোনো এক কোণে বসে

দু'কাপ চা খেতে খেতে কোনো একটা কবিতা শুনতে চেয়েছিলাম।

একরাশ শূন্যতায় তোমার হাতে হাত রেখে দূর থেকে বহুদূর যেতে চেয়েছিলাম।

আমি অনেক কিছুই চেয়েছিলাম প্রেমিক,

তোমায় ঘিরে আমি অনেক কিছুই চেয়েছিলাম।

3
$ 0.00

Comments

nice poem

$ 0.00
3 years ago