Ami ato j tomay vlobeseci 1

0 4
Avatar for Sammi1
Written by
3 years ago

আমি বরাবররর সেই ল্যারবমিে িার্ক া রাজুই সেরর্ সেল্াি। নীরে পার্টক র েব

অভ্যােতই এরে সেল্, আিার এখনও টাই বাছা হল্ না। োদার ওপর নীল্

মপনস্ট্রাইপ শারটক র ওপর নীল্ সেজারটা োপারল্ই সিরুরনর ওপর স্কাই ব্লু

সপাল্র্া ডরটর ওই টাইটা উরে আেরবই েরল্। এভ্ারবই েরল্ আেরছ েত োত

মদন; সভ্রবমছল্াি আজ নতু ন এর্টা টাই সবরছ সেল্বই।

আর এখন আমি আধ ডজন টাই মনর়ে েল্া়ে স ারামি। আর এইিাত্র

-রাজুর্াকু! মিজ সেট সরমড। েব্বাই এরে সেরছ। উই আর অল্ ওর়ের্টিং ের

ইউ। দরজা়ে সটার্া সিরর সেেঁমের়ে সেেঁমের়ে ডার্রছ আিা়ে সোিা। ভ্াবরছ

অত না সেেঁোরল্ আিার ুি ভ্াঙরব না। সির়েটার ধারণা আমি সদার মদরল্ই

র্ম্বরল্র নীরে ঢু রর্ ুমির়ে পম়ি। ওর ভ্াষা়ে-র্াকুর ল্িন ুি!

আর আমি আধ ডজন টাই হারত আল্িামরর আ়েনার োিরন দােঁম়ির়ে। আমি

সর্ারনামদন িানুষ হব না।

এর্ িােও হ়েমন আিার মনিকল্দার বাম়িরত, মর্ন্তু র্াররা আর জানরত বামর্

সনই আমি র্ী অেম্ভব স্নান, মনদ্রা আর আত্মমবল্ােী। যমদ বােটারব োবান

জমির়ে স্নারন নািল্াি সতা ম়ি মির হর়ে সেল্। যমদ ুি ল্াোল্াি সতা

1
$ 0.00

Comments