নিজেকে সাহায্য করার চেয়ে অন্যের কাছ থেকে সাহায্য আশা করবেন না।

1 3
Avatar for Sajib20
3 years ago
Sponsors of Sajib20
empty
empty
empty

সবাইকে অভিবাদন.

আজ আমি একটি অনুপ্রেরণামূলক নিবন্ধ শেয়ার করব। আমি মনে করি আপনারা সবাই আমার এই নিবন্ধটি পছন্দ করেন irst প্রথমবারের মতো আমি এই ধরণের নিবন্ধটি লেখার চেষ্টা করি। সুতরাং আমি যদি কোনও ভুল করি তবে আমার ভুলটি ক্ষমা করুন।

মানুষের জীবনে আশা থাকলে হতাশাও থাকে। আপনি একটি জিনিস নিয়ে বাঁচতে পারবেন না। চারদিক থেকে জীবনকে স্বীকার করে, একজনকে শিক্ষা নিতে হবে বা ভিক্ষা করতে হবে। শিখতে না পারলে ভিক্ষা করতে হবে। এই শিক্ষাদান এবং ভিক্ষাবৃত্তিতে সুস্পষ্ট কিছু ব্যথা আপনাকে আরও উন্নত করার পাশাপাশি দুর্নীতিগ্রস্ত করতে পারে।

আপনি যখন বিবর্তিত হবেন, আপনার চারপাশের প্রত্যেকে আপনাকে তাদের প্রয়োজনের বস্তু তৈরি করবে, তবে আপনি যদি তাদের প্রত্যাশা অনুসারে বিবর্তিত না হয়ে দুর্নীতিগ্রস্থ হন, তবে তাদের পরিবর্তে, আপনারাই কী করেছেন এবং কী অর্জন করেছেন তা প্রত্যেকেই দেখতে চাইবে।

আজকের সমাজে মানুষ কোয়ালিটির দিকে চেয়ে, কোয়ালিটির নয়।

আপনি যদি কোনও কারণে ভোগেন তবে কেউ আপনার দুর্ভোগ লাঘব করতে আসবে না।

আপনি যদি কোনও কারণে ব্যথা হন তবে কেউ সেই ব্যথার উপর মলম লাগাতে আসবে না।

আপনি যদি কোনও কারণে ব্যর্থ হন তবে আপনি কেন ব্যর্থ হয়েছেন তা কেউ আপনাকে জিজ্ঞাসা করবে না তবে আপনাকে ব্যর্থ হয়েছে বলে মনে করিয়ে দেবে।

আপনি যখন ভেঙে পড়বেন, তখন কেউ আপনাকে কাঁধে নিয়ে বলবে না, "আমি এখানে আছি আপনি যতক্ষণ সফল, উদীয়মান, শক্তিশালী, ইত্যাদি ততক্ষণ আপনার জীবন সুন্দর আপনার যতক্ষণ আগুন জ্বলবে ততক্ষণ লোকেরা তেল পোড়াবে।

কেউ এসে আপনার জন্য আপনার জীবন গড়বে না হ্যাঁ, কেউ যদি একটি সুন্দর জীবন গড়ার পথে আপনার অংশীদার হতে সক্ষম হতে চায় কারণ আপনি আপনার দুটি হাত দিয়ে যা কিছু করেন, আপনি উভয় হাত দিয়ে উঠতে পারেন।

আপনি অন্য কারও কাছ থেকে আপনার জীবনের অনুপ্রেরণা খুঁজে না পেয়ে আপনার নিজের জীবনের স্ব-অনুপ্রেরক হয়ে ওঠেন আপনি নিজের জীবনকে সুন্দর করার জন্য অন্য কারও কাছ থেকে আত্মবিশ্বাস না নিয়ে নিজের উপর আত্মবিশ্বাস তৈরি করেন।

নিজের জীবনকে কোচ না করে নিজের জীবনকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য নিজের জন্য সেলফ কোচ হন আপনি নিজের মধ্যে এই ৩ টি জিনিস রোপণ করে আপনার সমস্যার ঔষধ হয়ে উঠুন।

জীবন আপনার তাই দায়বদ্ধতাও আপনার।

মনে রাখবেন - "জীবন আপনার এবং আপনি সেই জীবনের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু" friend

আপনি কেবল তখনই জীবনের আসল সৌন্দর্য উপভোগ করতে পারবেন যখন আপনি ধাক্কা শিখতে পারেন কারণ পুশ করা মানুষকে বাস্তবতা বুঝতে শেখায় এবং একটি নতুন জীবন গড়ার তাগিদ দেয় yourself নিজেকে সাহায্য করার চেয়ে অন্যের কাছ থেকে সাহায্যের আশা করবেন না I নিজেকে গড়ে তোলা আরও ভাল t মাথা দিয়ে হাঁটতে ব্যর্থ হয়ে নতুন করে লজ্জায় মাথা নত করল।

আপনি যদি সফল হতে চান, ব্যর্থতা ব্যবহার করুন, জীবনের লজ্জা নয়।

নিজেকে সাহায্য করার চেয়ে অন্যের কাছ থেকে সাহায্য আশা করবেন না।

প্রথমবার আমি এই ধরণের নিবন্ধটি লেখার চেষ্টা করি তাই যদি আমি কোনও ভুল করে তা ক্ষমা করে দিই।

আমার নিবন্ধ পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

নিরাপদ থাকুন.

আল্লাহ্ আপনাদের  মঙ্গল করুক.

সজিব 💚

5
$ 0.00
Sponsors of Sajib20
empty
empty
empty
Avatar for Sajib20
3 years ago

Comments

পারমাণবিক অস্ত্র এমন এক ধরনের যন্ত্র যা নিউক্লিয়ার বিক্রিয়ার ফলে প্রাপ্ত প্রচণ্ড শক্তিকে কাজে লাগিয়ে ব্যাপক ধ্বংসযজ্ঞের সৃষ্টি করে। সে নিউক্লিয়ার বিক্রিয়া ফিসানের ফলে অথবা ফিসান ও ফিউশান উভয়েরই সংমিশ্রনেও সংঘটিত হতে পারে। উভয় বিক্রিয়ার কারণেই খুবই অল্প পরিমাণ পদার্থ থেকে বিশাল পরিমাণে শক্তি নির্গত হয়।

$ 0.00
3 years ago