তোমাকে চাই

0 12
Avatar for Safwan
Written by
3 years ago

শুভ রাত্রি,,,,

. 💚❤️🖤

. তোমাকে চাই!---

নাকের ডগায় জমে-থাকা বিন্দু বিন্দু ঘাম

মুছে দেবার জন্যে হলেও

আমার তোমাকে চাই!

কপালজুড়ে এলিয়ে-পড়া এলোমেলো চুল সরিয়ে

টুক করে একটা চুমু বসিয়ে দেবার জন্য হলেও

আমার তোমাকে চাই!

প্রিয়, এই পুরো জন্মে, পুরো পৃথিবীটাকেই

একপাশে সরিয়ে রেখে হলেও-

আমার শুধু তোমাকে চাই!

অভিমানে কেঁদে-ফেলা

চোখের জল মুছে দেবার জন্য হলেও--

আমার তোমাকে চাই!

ঘাসফুলে প্রেম নিবেদনের ফাঁকে-

ফিক করে হেসে ফেলে দুম করে

তোমায় হঠাৎ জড়িয়ে ধরার জন্যে হলেও তো--

আমার তোমাকেই চাই !

তোমাকে চাই প্রিয়, শুধু তোমাকেই!

.বিষাদী রাতের গর্জনে একাকিত্বের নীরবতায়

নিজেকে সামলে নিতে, প্রতি বারই

আমার তোমাকেই চাই!

নীললোহিতের প্রতিটি প্রেমে কিংবা

জীবনানন্দের মায়াবী কবিতায়

শুধুই তোমাকে চাই।

আর কিছু নয়, এক তোমাকেই চাই, প্রিয়!

বৃষ্টি বৃষ্টি কদমফোটা কোনও মেঘলা সকালে ভেজাগায়ে মাপা মাপা পায়ে আমার সামনে এসে

বলবে তুমিও--

আমার কেবল তোমাকেই চাই!

ওদের সবার আকাশছোঁয়া বাড়ি থাকুক,

দামি দামি গাড়ি থাকুক,

সাজপোশাকের বাহার থাকুক,

রাজ্যের সব বৈভব আর বিত্ত থাকুক--

আমার শুধুই "তুমি" থেকো!

💞

2
$ 0.00

Comments