আমি কে

0 15
Avatar for Safwan
Written by
3 years ago
আমি কে
আমি কে?" এটি আপনি নিজের কাছে জিজ্ঞাসা করতে চান তবে উত্তর দিতে ব্যর্থ হন।

আমাদের জীবনে অনেকে বিভ্রান্ত হয়ে পড়েছে এবং এমনকি আমাদের জীবন আসলে কী পরিবেশন করে সে সম্পর্কে ভুল নির্দেশনা রয়েছে। আমরা প্রকৃতপক্ষে কে তা বুঝতে আমাদের অসুবিধা হয়। তবে আমাদের অবশ্যই এই সত্যটি মেনে নিতে হবে যে নিজেকে খুঁজে পাওয়া, আপনি কে, এ বি সি এর মতো সহজ নয় এটি আমাদের পক্ষে সকলেই যে কঠিন প্রক্রিয়াটি যাবেন এটি একটি শক্ত প্রক্রিয়া।

আজকাল বেশিরভাগ যুবক নিজেকে অন্য ব্যক্তির অনুমোদন, প্রশংসা এবং রায় থেকে সংজ্ঞায়িত করছেন। অজ্ঞান হয়ে আপনি সর্বদা ভাবছেন যে অন্যান্য ব্যক্তিরা আপনার সম্পর্কে কী ভাবছে।

"আমি কী পরা তা তারা পছন্দ করে?"

"তারা কীভাবে আমার চেহারা পছন্দ করে?"

"তারা কি মনে করে আমি যথেষ্ট ভাল?"

"তারা যদি আমাকে আর তাদের বন্ধু হিসাবে নাও চায় তবে কি হবে।"

এই প্রশ্নগুলি আপনি নিজের কাছে ফেলে দিন। এবং এই কারণে, প্রত্যাখ্যানের ভয় ক্রমাগত আপনার মধ্যে বাড়ছে। আপনি আশঙ্কা করছেন যে আপনার মতো কেউ আপনাকে গ্রহণ করবে না।

আমি আপনাকে বলি যে, আপনি কে কারও জন্য নোঙর করা উচিত নয়। যা গুরুত্বপূর্ণ তা হল আপনার আধ্যাত্মিকতা। আপনার মধ্যে যা আছে। আপনার ত্রুটিগুলি আপনাকে কোনও ব্যক্তির চেয়ে কম করে না। তারা আপনাকে আরও তৈরি করে।

আপনার সম্ভাবনা, দক্ষতা এবং প্রতিভা আবিষ্কার করুন যা আপনি এখনও আবিষ্কার করেন নি। অন্যান্য ব্যক্তিকে এটির প্রভাবিত না করে আপনি যে ধারণাটি মূল্যবান তা অন্বেষণ করুন। আপনার ভয় দ্বারা প্রভাবিত না হয়ে আপনি প্রকৃতপক্ষে কারা হতে চান তা সন্ধান করুন। আপনার মধ্যে বিস্তৃত বাস্তবতা শিখতে ভয় করবেন না কারণ আপনার সত্যের মধ্যে ভালবাসা, সত্য, সৃজনশীলতা, সহযোগিতা এবং মমত্ববোধের উচ্চ মূল্য রয়েছে। এটি একটি মানুষের নৈতিকতা অনুসরণ করে।

আপনি কে বিশ্বাস দ্বারা পরিচালিত হয়। আমাদের যা কিছু প্রয়োজন তা বিশ্বাস। এটি এমন বিশ্বাস যা বেঁচে থাকার জন্য অন্যের অনুমোদনের প্রয়োজন হয় না।

যে মুহুর্তে আপনি আপনার প্রকৃত আত্মাকে আবিষ্কার করবেন, আপনি শান্তিতে, মনোনিবেশিত, সন্তুষ্ট এবং কৃতজ্ঞ থাকবেন। আপনি ভিতর থেকে সম্পূর্ণ হয়ে উঠবেন এবং জীবনকে একজনের চেতনা এবং টিএস বিষয়বস্তুর অভিজ্ঞতা হিসাবে দেখতে সক্ষম হবেন।

<পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

আমি আশা করি আপনি অন্যেরা যা বলছেন তার উপর নির্ভর করে আপনি কে তা সত্যই জানেন।

নিরাপদে থাকুন এবং ঈশ্বরের দোয়া করুন !! :)

-1
$ 0.00
Avatar for Safwan
Written by
3 years ago

Comments