আমার অন্ধকার চিন্তা

0 13
Avatar for Safwan
Written by
3 years ago
আমার অন্ধকার চিন্তা
"আমি কি দ্বিতীয়টি নির্বাচন করব?"

দুটি ভিন্ন মনের সাথে একটি দেহের ভিতরে খাঁচা।

একজনের উপর অন্যের আধিপত্য থাকে

আমিই আধিপত্যবাদী, দুর্নীতিগ্রস্থ,

আমার প্রতিটি অংশে দাওয়াত দিয়ে আক্রমণ করেছে।

যে চোখগুলি দেখতে পাচ্ছে না তার ব্যবহার কী?

কথা বলতে পারে না এমন মুখের ব্যবহার কী?

আমি কি বরং আমার মাথার ভিতরে থাকা ভয়েস দ্বারা নিয়ন্ত্রিত হয়ে বাঁচতে চাই?

বা মারা গিয়ে আমার কাছে যা ছিল তা মেরে ফেল।

"এইচইউজি"

আপনার বাহুগুলি পরস্পরের সাথে সংযুক্ত হওয়ার সাথে সাথে আমাকে চেইন করুন।

শক্ত করে গিঁট দিয়ে প্রান্তগুলি সংযুক্ত করুন যা ক্লিঙ্ক করে, আমাকে লক করুন।

আমাকে আপনার তাপ অনুভব করতে দিন; আমাকে শ্বাস নিতে দিও না

সেগুলি খুব সংক্ষিপ্ত কবিতা। আমি আশা করি আপনি এটি সব পছন্দ করবেন :)

পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, নিরাপদ রাখুন এবং lessশ্বরের আশীর্বাদ !! <

1
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder

Comments