প্রেমিকার লাশ

5 10

প্রেমিকার লাশ

-

আজ ৬৪ টা দিন তোমায় ছাড়া কাটিয়ে দিয়েছি 🙂

ভালবাসার মানুষটা আজ অন্ধকার কবরে শুয়ে আছে 😭

জানিনা কেমন অবস্থায় আছে।

কি হয়ে গেলো আমার সাথে এখনো মানতে পারি না আমি।

স্ত্রীর লাশের উপর অধিকার থাকে কিন্তু প্রেমিকার লাশের উপর কোন অধিকার থাকে নাহ। ঠিক এমনটা হয়ে গেলো আমার সাথে। আমি কোন অধিকার দেখাতে পারিনি।প্রতিটা সময় আত্নচিৎকারে মগ্ন ছিলাম।

আর কেউ না দেখলেও ঐ উপরের আল্লাহ দেখেছে। তার একটা কথা কানে বাজে, আমি যদি না থাকি তুমি নিজেকে সামলে নিতে পারবে? আমি এখনো নিজেকে সামলে নিতে পারিনি। তোমার কথাটা আমি রাখতে পারিনি।। তোমায় খুব মনে পরে, কেন জানি মনে হয় তুমি আমার আশেপাশেই আছো। জানো তুমার ছবির সাথে প্রতিনিয়তই কথা বলি। চোখের পানি ঝরতেই থাকে।। তুমি নেই এমন একটা সত্যি আমি জানি কিন্তু বিশ্বাস করতে পারি না খুব কষ্ট হয় আমার।। কেন তুমি এমন করলে, একটাবার ভাবলে না আমার কি হবে??😭

ভাল থেকো ওপারে

আমার ভালবাসা

3
$ 0.00

Comments

Nice

$ 0.00
3 years ago

oneek koster kahini...but sob love story amon hoy nah...dhonnobad lekhok ke amon vabe likhar maddhome amader samne uposthit korar jonno

$ 0.00
3 years ago

Khub e koster post.. donnobad amon sundhor post share korar jonno. Amon sundhor post ER jonno opekhay roilam asa Kori amn sundhor post share korben

$ 0.00
3 years ago

This article is very sad. Your writing skills is very nice but your article is so small. Thanks.

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago