গ্যাংস্টার

0 9
Avatar for Sadia16
3 years ago

# ❤গ্যাংস্টার❤

Part--01,

❤❤,

এই মামা ভাড়া কত,,?

আমি--৪০ টাকা মামা

---কীহহ এত টাকা ভাড়া,,নে ধর ২০ টাকা,,,,

আমি--২০ টাকায় হবে না মামা,,,

---নে ধর ছোটলোকের বাচ্চা,,এই বলে আমার গায়ে ২টা ২০ টাকার নোট ছুড়ে মেরে চলে গেলো,,

আপনারা তো আগামাথা কিছু বুঝেন নাই মনে হয়,,

চলেন বুঝিয়ে বলি,,,

((( আমি মোঃ.ইশান,,,(গল্পের খাতিরে) সবাই ছোটলোক,,টেক্সিচ

ালক বলে ডাকে,,

পৃথিবীতে আমার আমি ছাড়া আর কেউ নাই,,,

আপনারা ভাবছেন আমি এতিম,, আমার বাবা মা আর একটা ছোট্ট বোন আছে,, কিন্তু আজ বাবা মা থেকেও নাই,,,, গল্পের সাথে থাকুন অস্তে সব জানতে পারবেন,,,))(

তারপর আমি টাকাগুলো পকেটে ঢুকিয়ে,,একটা চায়ের দোকানে গেলাম,,,

আমি--মামা একটা চা দেন তো,,

--দিচ্ছি মামা,,

তারপর দোকানদার চা এনে দিলো,,,

((এই ছোট্ট ছোট্ট চায়ের দোকান গুলো গরিবের রেস্টুরেন্টে,,))

আমি চা খাওয়া শেষ করে চায়ের টাকা দিয়ে টেক্স স্টার্ট দিলাম,,,

আপনাদের মনে চলছে টেক্সি,,

কিছুদুর যেতেই একটা মেয়ে হাত নেড়ে থামাতে বলল,,

আমি ও মেয়েটার সামনে গিয়ে থামলাম,,,

আমি--মেডাম,কো--(মেয়েটার দিকে তাকাতেই আমি হাঁ হয়ে গেলাম,,)

এরকম পরীর মত মেয়ে আমি তো আগে কখনোই দেখিনি,,,হা হয়ে তাকিয়ে আছি,,

কিছুক্ষণ পর ঠাসসসস,,,

-----এই চোটলোকের বাচ্চা,,সুন্দরী মেয়ে দেখলেই তাকিয়ে থাকতে ইচ্ছে করে তাই না,,

থাপ্পর টা কিছুটা জুরে মারলো,,গালের একসাইটে ব্যাথা করতেছে,,

((আসলে ভুল তো আমারি,, আমাদের মতো ছোটলোক দের এভিবে তাকাতে নেই,,)

আমি--মেডাম আপনি কোথায় যাবেন,,

---একটা কলেজের নাম বলল,,

আমি--উঠেন,,,

তারপর মেয়েটা উঠে পড়লো,,এবং কাকে যেন ফোন করে ওনার গাড়ী টা নিয়ে যেতে বলল,,

কিছুক্ষণ পর চলে এলাম ও কলেজের সামনে,,,

আমি--মেডাম এসে গেছি নামেন,,

মেয়েটা নেমে ভাড়া না দিয়ে সুজা চলে যেতে লাগলো,,

আমি--মেডাম ভাড়া দিবেন না,,?

---কীসের ভাড়া,,?

আমি--গাড়ি ভাড়া,,

---ওই আমার থেকে ভাড়া খুজতৈছিস,, আমি কে জানিস,,?

আমি--আপনি যেই হোন না কেন,, আমার কিছু যাই আসে না,, আমার ভাড়া দিন,,

-----এই ছোটলোকের বাচ্চা,, আবার মুখে মুখে কথা বলিস,,

আমি--বারবার ছোটলোক বলবেন না,,নাহলে

---আবার ঠাস করে একটা বসাই দিলো,,নাহলে কি করবি,,?তুকে আমার সামনে আর কখনো না দেখি মত,,

এই বলে চলে গেল,,

থাপ্পর খেয়ে আমার চোখ দিয়ে আপনাআপনি পানি এসে গেলো,,,

তারপর চোখের পানি মুছে গাড়ি চালিয়ে সুজা মেসে চলে আসলাম,,,

এসে সুজা সুয়ে পড়লাম,, থাপ্পর খেয়ে মনটাই খারাপ হয়ে গেল,,

শুয়ে শুয়ে পুরানো স্মৃতি তে ডুব দিলাম,,

ও আপনাদের তো বলাই হয়নি আজ আমি কেন টেক্সিচালক,

তাহলে শুনুন,,

পরের পর্বে শুনেন কেমন,,

চলবে,,,

1
$ 0.00
Avatar for Sadia16
3 years ago

Comments