ভালোবাসা কাকে বলে ?

0 7
Avatar for Saddam13
3 years ago

#গল্প_ভালোবাসা_কাকে_বলে

গল্পটা না পড়লে খুব মিস করবেন 👈

_ মেয়েটি অষ্টম শ্রেনীতে পড়তো,আর

ছেলেটি দশম শ্রেনীতে পড়তো 👈

তখনই তাদের রিলেশন হয়, দুই

বছর যাবত সম্পর্ক খুব গভীর হয়ে ওঠে,😍

এর পর মেয়েটি যখন দশম শ্রেনীতে

উর্ত্তীর্ন হয় তখন মেয়েটির মা-বাবা মেয়েটিকে বিয়ে দেওয়ার সিদ্বান্ত নেয় 😍

কথাটি মেয়েটি ছেলেটিকে বলে 🙄

এখন কি করবা করো, আমি তোমাকে ছাড়া বাঁচবো না,

ছেলেটি ও মেয়েটিকে সত্যিই ভালোবাসতো 👈❤

_ছেলেটি কি করবে.?👈

__ ছেলেটির বড় ভাই একটা আছে সে ও বিয়ে করে নাই, এখন ছেলেটি বিয়ে করার প্রস্তাব দিবে কিভাবে ..?

মা-বাবা কে বলবে কিভাবে ভীষণ টেনশনে পড়ে গেলো 😣

__ ছেলেটি নিজের মান-সম্মানের দিকে না তাকিয়ে মা-বাবা কে কান্না করে, আকুতি-মিনতি করে বল্লো মেয়েটি ও আমাকে ভালোবাসে ❤👈

__ আমি ও তাকে ভালোবাসি, যদি আপনারা মেনে না নেন আমাদের দুটি প্রান অকালে ঝরে যাবে, আমরা আত্মহত্যা করবো 😭👈

এমন অবস্থা দেখে ছেলেটির বাবা মা রাজি হলো ছেলেটির বাবা-মা ও এলাকার মেম্বার কে নিয়ে বিয়ের

প্রস্তাব নিয়ে মেয়েদের বাড়িতে যায় 😍👈

_মেয়েটির বাবা কোন ভাবেই রাজি নই, পরবর্তী তে থ্রেড দেয় দ্বিতীবার বিয়ের কথা বল্লে আমি মামলা করতে বাধ্য হবো সবার সামনে অপমান করে ছেলেটির

বাবা মা কে 👈😪

__ কয়েকদিন পর 👈

_ মেয়েটিকে দুবাই প্রবাসী

একটা ছেলের কাছে বিয়ে দিয়ে দেয়, সুন্দরভাবে চলছে মেয়েটির সংসার 😘

মেয়েটির স্বামীর বিয়ের ৩মাস পর ছুটি শেষ, আবার দুবাই চলে যায়, যখন স্বামী বিদেশ যাচ্ছে তখন মেয়েটির পেটে ২মাস ১৫দিন দিনের সন্তানের গর্ভবতী মেয়েটি 😍

__স্বামী দুবাই 👈😪

__ আরব যাওয়ার ১৫দিন পর ওখানে স্বামী মারা যায়,, একটি সড়ক দুর্ঘটনায়, এ কি আর্তনাদ মেয়েটির, একি হাহাকার 😍

__ স্বামীর মৃত্যুর ৪৫দিন পর আগের সেই প্রিয়জনের সাথে দেখা হলো, মেয়েটি কাঁদতে কাঁদতে ছেলেটিকে কথাটি বল্লো 😭 😧

__ ছেলেটি ও কাঁদতে লাগলো কথা গুলো শুনে, মেয়েটি ছেলেটিকে বল্লো তুমি কি এখন ও আমায় মেনে নিবে আমায়.?🙄🙄

__ আমি ৫মাসের গর্ভবতী,😘

__ ছেলেটি কিছুক্ষণ চুপ করে উত্তর দিলো তুমি ১টা সন্তান কেন ১০টা সন্তানের মা হলেও আমি তোমাকে মেনে নিবো আমি তোমাকেই ভালোবাসি...😘❤

__ একেই বলে ভালোবাসা একেই বলে কাছে আসা দৈয্য সহকারে পুরোটা পড়ার জন্য ধন্যবাদ😘

__ গল্পটি কেমন লাগলো অবশ্যই জানাবেন, আপনাদের মন্তব্য পেলে 👈

__ গল্প লিখতে উৎসাহ পাই ❤😘

- 😍 অসংখ্য ধন্যবাদ সবাইকে 😍

Sponsors of Saddam13
empty
empty
empty

2
$ 0.00
Avatar for Saddam13
3 years ago

Comments