কে তুমি ?

4 5
Avatar for Saddam13
3 years ago

একদিন হঠাৎ একটা ছেলে এসে বলে

আমি আপনাকে আনেক ভালোবাসি

তখন সেই বলে তোমার মধ্যে কি এমন গুণ আছে ?

তখন ছেলেটা চুপ করে বসে থাকে

কিছু দিন পরে সেই ছেলেটা সাথে মেয়েটা দেখা হলো মেয়েটা বলে তুমি এখন কেন,,

ছেলেটি বলে আমি এখানে আসতে পারি না ?

তখন মেয়েটি বলে আসতে পারে ,,

মেয়েটি বলে তুমি এখনে কি কাজে আসলে,,

ছেলেটি বলে,,,,,,

আমার তেমন কাজ না,,,

ছেলেটি মেয়েকে বলে,,,

আজকে আপনাকে দেখতে খুব খারাপ লাগতেছে ,,

মেয়েটি বলে তেমন কিছু না,,

ছেলেটি আবার বলে আপনার কোন আসুবিধা হয়েছে ?

মেয়েটি বলে না ।

তারপরে মেয়েটি বলে আপনার থেকে একটা জানিস চাইতে পারি ,,

ছেলেট বলে,,

হুম বলে দেখেন,,

তখন মেয়েটি বলে আপনার কোন বন্ধু ব্লাড গ্রুপ কি B +

তার পরেও বলেন আমি একটি ব্লাড ব্যাংক বলাম তার পর সেই বন্ধ করে দিলে তার মোবাইল

এখন আমার থেকে ৪ বেগ ব্লাড লাগবে,,

যদি আপনার কোন পরিচিত B + ডোনার আছে ?

তখন বলে ছেলেটি ,,,

যার ব্লাড লাগবে সেই আপনার কি হয় ?

মেয়েটি বলে আমার মেয়ে হয় ?

তখন ছেলেটি বলে ?

আলহামদুলিল্লাহ

তখন বলে মেয়েটি বলে কি জন্য আলহামদুলিল্লাহ বলছেন আপনি ?

তখন ছেলেটা বলে আপনার থেকে একটা মেয়ে হয়েছে তার জন্য বলাম ,,,,

আর আপনি যেই ব্লাড ব্যাংকে নক দিয়েছেন আমি সেই ব্লাড ব্যাংকে পরিচালক,,

আমি থেকে ডোনার আছে,,

আমি ডোনার নিয়ে এসেছি,,, তখন মেয়েটি চুপ করে বসে আছ,,,

তখন ছেলেটা বলে,,,,

আপনাকে যেই দিন বলছিলাম ,, আমার থেকে আপনাকে ভালো লেগেছে,,

সেই দিন আপনি বলছিলেন না

আমার কি এমন গুণ আছ ?

আমি সেই দিনও একটা ব্লাড ব্যাংকে পরিচালক চিলাম,,

তখন আমি সেইদিন আপনকে বলি না,, আজ আমি আপনাকে বলাম

সেই দিন আমার এই গুণ ছিলে ❤❤❤

তখন মেয়েটি 😂😂😂😂 শুরু করে,, সব আমার ভুল ছিলে , , আমি আপনাকে বলছি না আমার মেয়ে,,

সেই আমার মেয়ে না,,,

ছেলেটা বলে ?

কে সেই?

তখন মেয়েটা বলে সেই আমার এক পতি বশী ,,,

আমার এখন বিয়া হয় না

আমি পরে আপনার গুণ সম্পকে জানতে পারি,,

❤❤

❤❤❤

পরে পোস্ট দেখা জন্য অনুরুদ্ধ রইলো

বাকি গল্প কেমন হবে মনে করেন আপনি ? &

2
$ 0.00
Avatar for Saddam13
3 years ago

Comments

গল্পটা ভালই হইছে কিন্তু খুব ক্রিটিকাল কথাবার্তা। বুঝতে খুবই কষ্ট হলো। ধন্যবাদ প্রিয় আপনাকে এত সুন্দর একটি আর্টিকেল আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

$ 0.00
3 years ago

ধন্যবাদ,, আপনাদের জন্য আমি তেমন কিছু দিতে পারি না,,, আমি সামনে একটা গল্প উপহার দিতে পেরে নিজেকে খুব গৌরব মনে করি ,,

$ 0.00
3 years ago

অসাধারণ ভাই চালিয়ে যাও

$ 0.00
3 years ago

আপনাদের দোয়া আমি অনেক দূরে এগিয়ে যেতে পারেবে,,, আপনাদের দোয়া পাশে থাকলে আমি জীবনে সফল হয়েতে পারবে,,

$ 0.00
3 years ago