বেকার পর্ব ০৮

0 6
Avatar for Saddam13
3 years ago

বেকার

পর্ব ৮

লেখক; মেহেদি হাসান

আমি আমার রুমে এসে শুয়ে পরলাম,,

হঠাৎ দেখলাম কেউ আমার রুমে আসলো,কে বুঝতে পারলাম না,লাইট অফ ছিলো,,ভালোভাবে দেখতেই দেখি, এতো আর কেউ না নিলা,

আমি; এই,তুমি আমার রুমে কেনো,,

নিলা; কেনো মানে?

আমি; আরে বাবা মা দেখলে কি ভাববে??

নিলা; কিচ্ছু ভাববে না,,

আমি; তুমি চলো তো আমার রুম থেকে,,

এই বলে যেই বিছানা থেকে উঠবো ঠিক তখনই,

নিলা দৌড়ে এসে একদম আমাকে নিয়ে বিছানায় পড়ে গেলো,,আমি নিলার নিচে আর ও আমার উপরে,,

এই প্রথম আমি নিলার এতো কাছে পৌছালাম,,আমি কিছু বলতে পারছি না৷

নিলা; এতো কিসের ভয়?

আমি; জানি না,,

নিলা ; আজ তোমার সব ভয় দুর করে দিবো,,

আমি; কাপা কাপা কন্ঠে, মানে? কি করবে তুমি?

নিলা; হা হা হা হা এখনই ভয় পেয়ে গেলে,,,

আমি; না

নিলা; তাই?

আমি; হুম তাই,,তুমি উঠো তো,,

নিলা ; না উঠবো না,,,কি করবে তুমি,,

আমি; 😥😥😥😥😥😥😥😥

নিলা; বাবু টা কি খুব ভয় পাচ্ছে?

আমি ; হুম,,

নিলা ; এই একটা দাও না,,

আমি ; কি?

নিলা; একটা kiss দাও না??

আমি; না পরবো না,,তুমি নামো তো আমার উপর থেকে,,

নিলা ; দিবে না?

আমি; না,

নিলা; ওকে,,আমিই নিয়ে নিচ্ছি!!

আমি; নিয়ে নিচ্ছি মামামামামামামামামা,,

আমাকে আর কিছু বলার আগেই নিলা ওর ঠোট আমার ঠোটের সাথে এক করে দিয়েছে,,

আমি কিচ্ছু বলতে পারছি না,,এই প্রথম কোনো মেয়ের স্পর্শ পেলাম,,,

প্রায় ৫ মিনিট পর নিলা আমার ঠোট থেকে নিজের ঠোট আলাদা করে নিলো,,আর আমার উপর থেকে উটে এক দৌড়ে মায়ের কাছে চলে গেলো,,

আর আমি এখন ও ভাবছি এটা কি হলো? আরে ভাই হলো টা কি,কেউ একটু বলেন,

আমি এভাবেই শুয়ে আছি,,একটু পর,

মা; নিল এই নিল,,শোন তো বাবা?

আমি বিছানা থেকে উঠে মায়ের কাছে গেলাম,,

আমি ; কি হয়েছে মা ?

মা; দেখনা নিলা এখনই বাড়িতে যেতে চাচ্ছে, আমি কতো বলছি আমাদের সাথে রাতের খাবার টা খেয়ে যাক,,,

আমি; মা ওর মনে হয় কাজ আছে,তাই যেতে চাচ্ছে,,, অন্য একদিন এসে খাবে,,তাই না নিলা,,,বলেই নীলার দিকে তাকালাম,,দেখি একটু রেগে আছে,,আমি একবার খেয়ে যেতে বললেই থাকবে,,আর ও হয়তো আমার মুখ থেকে একবার শোনার জন্যেই অপেক্ষা করছে,, কিন্তু আমি তো বলবো না,,যাক ও,,একটু আমিও মজা দেখায়,,আমার মতো অবুঝ শিশুকে kiss করা???

নিলা ; হে,আমার মনে পরেছে, আমার বাড়িতে কাজ আছে একটু,,

মা; ও, তাহলে আর কি করা,,

আমি; হুম মা,,আজ যাক ও,,নিলা যাও তুৃমি হে,,

নিলা; অনেক রাগি চোখে আমার দিকে তাকিয়ে,,, লোক দেখানো হাসি দিয়ে বললে,,হুম যাই,,

মা; ও একা যাবে না কি? নিল যা তুই ওকে দিয়ে আই,,

আমিতো এইবার শেষ, নিলার সাথে এখন বাসা থেকে বের হলে তো আমার খবর করে দিবে ও,,,

আমি; না মানে মা হয়েছে টা কি যে,,আমার না ভালো লাগছে না,,ও একাই যেতে পারবে, তাই না নিলা??

নিলা; আমার দিকে তাকিয়ে শয়তানি হাসি দিয়ে বললে,,আসলে রাত হয়ে গেছে তো,,তাই একটু ভয় ভয় লাগছে,,

আমি; তাহলে কি যেতেই হবে,,( আসলে ওর এসব ভয় বলতে কিছুই নেই,,শুধু আমাকে সাথে নিয়ে আমার হালুয়া টাইট কারবে তাই,,

মা; তাহলে বাবা তুই যা,,,, ওকে দিয়ে আই,,

আমি আর কি নিজের ১২ টা বাজবে যেনেও

বলির পাঁঠা হয়ে নিলা কে বললাম,,

আমি; চলো নিলা,,

নিলা; হুম চলো,,,,😈😈😈😈😈

তারপর নিলা বাবা মায়ের কাছ থেকে বিদায় নিয়ে বাসা থেকে বের হলো, সাথে আমি,,

একটু এগিয়ে যাওয়ার পরই,নিলা আমার শার্টের কলার চেপে ধরলো,,,

নিলা; এই কুত্তা তুই আমারে তারিয়ে দিলি কেনো???🤬🤬🤬🤬🤬🤬

আমি; কই আমি তারিয়ে দিলাম,,তুমিই তো চলে আসলে,,

নিলা ; আমি তো আসতে চাইবই,,তুই আমারে আটকাবি না,,,ইসসসস,বাবা মায়ের সাথে কত সুন্দর গল্প করে খেতে পারতাম,,আর তুই কি না সব কিছু শেষ করে দিলি,,,??? কুত্তা, বাদর,,

আমি; 😁😁😁😁😁😁

নিলা ; একদম হাসবি না কিন্তু,, আমার কিন্তু অনেক রাগ হচ্ছে,, 😡😡😡😡😡

আমি; তুমি আমার মতো শিশু কে জোড় করে kiss দিলে কেনো???

নিলা; ও তার জন্য তুই,আমাকে আটকালি না??????

আমি; যদি বলি তাই,,

নিলা; দাড়া দেখাচ্ছি তোকে,,

এই বলে নিলা আবার

😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘😘

আমি; ওর থেকে ছারিয়ে নিয়ে,,এই পাগল হলে না কি,,,রাস্তার মধ্যে, ছি

নিলা; হা হা হা হা,,আমার সাথে লাগতে আসলে এমনই হবে,,,,

আমি; তোমার মাথা একদম গেছে চলো তো এবার,,

এই বলে নিলাকে নিয়ে ওর বাসায় রেখে আসলাম,,,

আমি ওকে রেখে হাটতে হাটতে আসছি তখনই আবার নিলার কল,

আমি; হ্যালো

নিলা ; বাসায় পৌছেছো,,,??

আমি; না আর একটু পর,,

নিলা; ওকে,,তারাতারি বাসায় গিয়ে খেয়ে ঘুমিয়ে পরবে,,একদম রাত জাগবে না,,,,

আমি; জি মহারানী!!!

নিলা কল কেটে দিলো,আমিও আর দেরি না করে তারাতারি বাসায় এসে খেয়ে শুয়ে পরলাম,,কাল আবার প্রথম টিউশনি,,একটু কেমন যেন লাগছে এখনই,,,সে যা হয় হবে,,এখন ঘুমিয়ে যাই,,Good night.

সকালে মায়ের ডাকে ঘুম ভেঙে গেলো,,

মা; নিল এই নিল, উঠে পর বাবা,,অনেকটা বেলা হলো,,,,,

আমি; এইতো মা, উঠছি,,,

ঘুম থেকে উঠে ফ্রেশ হলাম,

আমি; মা মা,,

মা; কি হয়েছে?

আমি; খেতে দাও,,

মা; হুম,,বস

আমি; ওকে,,বাবা খেয়েছে??

মা; হে,,

আমি খেয়ে বাবার রুমে গেলাম,,সাদিয়া ও আছে,,

আমি; বাবা ঔষধ খেয়েছো,,?

বাবা; হে,,,,তুই নাস্তা করেছিস,,

আমি; হে,,

বাবা; ওও

আমি ; তোমাকে বেশি কথা বলতে হবে না,, শুয়ে থাকো,,

বাবা ; হুম,,

আমি আমার রুমে চলে আসলাম,,আসার আগে সাদিয়া কে বলে আসলাম ও যেন বাবার সাথে বেশি কথা না বলে,,

একটু পর সাদিয়া আমার রুমে আসলো,

সাদিয়া ; ভাইয়া নিলা আপু কেমন আছে?

আমি; তোর সে খবর নিয়ে কি হবে?

সাদিয়া; আমার একমাত্র ভাবি, আর আমি খবর রাখবো না,,

আমি; না, রাখতে হবে না,,যা ভাগ

সাদিয়া ; হুম 😏😏😏😏😏😏😏

আমি ; এই শোন,,,

সাদিয়া ; কি ?

আমি; তোর কাছে নিলার নাম্বার আছে??

সাদিয়া; হে

আমি; ও আচ্ছা,, যা

ও চলে গেলো,,,

আমি রুমে বসে আছি,,সময় কাটছে না,,তাই ভাবলাম, একটু বাইরে যাই,,যেই ভাবা সেই কাজ,,

আমি হাটতে হাটতে একটা পার্কে চলে আসলাম,,, ভেতরে গিয়ে একটা বেঞ্চে বসলাম,,,

একা একা বসে অনেক কিছু ভাবছি,একটু পর পেছনে তাকাতেই দেখি নিলা;;

আমি তো অবাক,,কারণ নিলা একা না ওর সাথে একটা ছেলে ও আছে,,,

অনেকটা দুরে দাড়িয়ে ওরা কথা বলছে,,

আমার কেমন যেন লাগছে,, আবোল তাবোল সব চিন্তা মাথায় আসছে,,

আমি উঠে ওদের কাছে যাবো তখনই দেখি ওরা একটা গাড়ি তে উঠলো,আর আমার যাওয়ার আগেই গাড়িটা চলে গেলো,,আর এ গাড়িটা নিলার না,,হয়তো ছেলে টার,,

আমি কি করবো বুঝতে পারছি না,,তাই ওখানেই দাড়িয়ে রইলাম,,

কিন্তু নিলা তো এমন মেয়ে না,,আমাকে ছাড়া ও কাওকে ভালোবাসে না,,

কিন্তু আমি কেমন যেন নেগেটিভ ভাবছি,,জানি আমার ভাবনা ভুল প্রমাণ হবে,,তবুও মানতে পারছি না,,,

আমি ঐ সব চিন্তা করতে করতে বাসায় চলে আসলাম,, বাসাই এসেই গোসল করতে গেলাম,,,

অনেকক্ষন শাওয়ারের নিচে দাড়িয়ে রইলাম,,

গোসল শেষ করে,,না খেয়েই একটু ঘুমালাম,,

বিকেলে ঘুম ভেঙে গেলো,, দেখি ৪:৩০ বাজে,,একটু পর টিউশনিতে যেতে হবে তাই উঠে ফ্রেশ হলাম,, দুপুরে না খাওয়া কারনে খুদা লাগছে তাই খেয়ে রাইসাদের বাড়ির উদ্দেশ্য চললাম,,

কাছাকাছি এসে ফোন টা সাইলেন্ট করলাম,,একটু পর ওদের বাসায় গিয়ে কলিংবেল দিলাম আর একটা লোক দরজা খুলে দিলো,,

আমি সোফায় বসে রইলাম,,, তখন রাইসা এসে আমাকে বললো,,

রাইসা ; চলেন ভাইয়া?

আমি; হুম চলো,,

রাইসা আমাকে পড়ানোর টেবিলে বসতে বললো,,টেবিল টা ওর রুমেই,,, বাড়ি টা যেমন সুন্দর, রুম টা তারচে বেশি সুন্দর, গোছালো,আর ফার্নিচার গুলো অনেক দামি,,,থাক বাবা সে সব ভেবে আমার কাজ নেই,,

তাই ওকে পড়াতে শুরু করলাম,,,,

একটু পর একজন চা নিয়ে আসলো,,

প্রথম দিন, তাই তেমন কিছু পড়ানো হলো না,,,

একটু পরেই পড়ানো শেষ করে দিলাম কালকের পড়া দিয়ে,

আমি ওর রুম থেকে বিদায় নিয়ে বের হলাম,দেখি সামনে আঙ্কেল,,

আমি; আসসালামু আলাইকুম আঙ্কেল,

আঙ্কেল ; ওয়ালাইকুম আসসালাম,,,তা বাবা কেমন?

আমি; আলহামদুলিল্লাহ ভালো, আপনি

আঙ্কেল ; হুম ভালে,,তা বাবা,রাইসা কোনো দুষ্টামি করে নি তো?

আমি; জি না আঙ্কেল, ও তো খুব শান্ত,

আঙ্কেল ; হা হা,,সময় হলে বুঝতে পারবে,,

আমি কিছু বুঝতে পারলাম না,,,

আমি; আঙ্কেল, তাহলে আমি আসি?

আঙ্কেল ; আচ্ছা,,

আমি ওখান থেকে চলে আসলাম,,রাস্তায় আসতে তুষারের সাথে দেখা, ওর সাথে কথা বলে বাড়ি চলে আসলাম,,

কিন্তু বাড়িতে এসেই দেখি?????????????

Wait For Next Part

Thank You

ভুল ত্রুটি ক্ষমা করবেন,

Sponsors of Saddam13
empty
empty
empty

1
$ 0.00
Avatar for Saddam13
3 years ago

Comments