মায়ের ভালোবাসা:

1 24
Avatar for Runa121
3 years ago

একদিন মায়ের উপর রাগ করে যুবক বয়সী ছেলেটা বাড়ি থাকে চলে যায়।মা একটু ছেলেকে শুধুই বকেছিল।সেই অভিমানে ছেলে আজকে ঘর ছাড়া।মা আজও ছেলের জন্য কাদে; ছেলের জন্য পথ চেয়ে থাকে।

ছেলে তার কবে বাড়ি আসবে।ছেলে একদিন কাজে যাচ্ছিলো যাওয়ার পথে একটা ট্রাক এসে পায়ের উপর দিয়ে চলে যায়।ছেলেটা মা বলে চিৎকার করতে থাকে।রাস্তার লোকজন তাকে ধরে হাসপাতাল এ নিয়ে যায়।

মায়ের মনের কি টান।মায়ের কিছু ভালো লাগছে না।ছেলের জন্য মন ছটফট করছে।যে হাসপাতালে ছেলেকে নিয়ে গেছে মা সেইদিন ওই একি হাসপাতাল এ যায় ডাক্তার এর কাছে।লোকজন সব ছুটে যাচ্ছে একটা ছেলে ট্রাক চাপা পড়ায় খুব খারাপ অবস্থা।মা লোকের মুখে শুনে যায় দেখতে।মা গিয়ে দেখে তার আদরের সেই ছোট খোকা।মা চিৎকার করে ছেলের কাছে গিয়ে কান্নায় ভেঙে পড়ে।ছেলে মাকে দেখে বলে মা আমার মাফ করে দাও।আমি ভুল করেছি তোমার পরে অভিমাণ করে চলে যেয়ে।মা বলে তুই চুপ কর আমি সব ভুলে গেছি।

সবশেষে এটাই হল যে মায়ের ভালোবাসা এতবেশি যে ছেলের বিপদে মা তার পাশে নিজেই চলে যায়।

3
$ 0.00

Comments

ছেলে তার কবে বাড়ি আসবে।ছেলে একদিন কাজে যাচ্ছিলো যাওয়ার পথে একটা ট্রাক এসে পায়ের উপর দিয়ে চলে যায়।ছেলেটা মা বলে চিৎকার করতে থাকে।রাস্তার লোকজন তাকে ধরে হাসপাতাল এ নিয়ে যায়।

মায়ের মনের কি টান।মায়ের কিছু ভালো লাগছে না।ছেলের জন্য মন ছটফট করছে।যে হাসপাতালে ছেলেকে নিয়ে গেছে মা সেইদিন ওই একি হাসপাতাল এ যায় ডাক্তার এর কাছে।লোকজন সব ছুটে যাচ্ছে একটা ছেলে ট্রাক চাপা পড়ায় খুব খারাপ অবস্থা।মা লোকের মুখে শুনে যায় দেখতে।মা গিয়ে দেখে তার আদরের সেই ছোট খোকা।মা চিৎকার করে ছেলের কাছে গিয়ে কান্নায় ভেঙে পড়ে।ছেলে মাকে দেখে বলে মা আমার মাফ করে দাও।আমি ভুল করেছি তোমার পরে অভিমাণ করে চলে যেয়ে।মা বলে তুই চুপ কর আমি সব ভুলে গেছি।

$ 0.00
3 years ago