সবুজ গোলাপের রহস্য

1 13
Avatar for Rony4799
3 years ago

খট খট ..!"

"ত্বক উঠলে সাড়ে সাতটা হবে।"

মায়ের অ্যালার্ম ঘড়ির কারণে আমি ঘুম থেকে উঠেছিলাম। আমি পর্যাপ্ত ঘুম পেতে চাইনি কারণ গতকাল রাত 12 টা পর্যন্ত আমাকে ঘুমাতে হয়েছিল কারণ আমি আমার বাড়ির কাজটি করছিলাম।

তিনি একটি নতুন স্কুলের ইউনিফর্মে পরিবর্তিত হয়ে নীচে চলে গেলেন

"সকালের মা," তিনি বললেন। এখনও কি জন্মগ্রহণ করা যায় ´

"আমি সিদ্ধ চাল দিয়ে ভাত রান্না করতে যাচ্ছি।"

"হ্যা হ্যা."

"ছেলে, তুমি আজ এত তাড়াতাড়ি স্কুলে যাচ্ছ কেন?"

আমি রান্নাঘর থেকে বের হওয়ার সাথে সাথে আমার মায়ের প্রশ্নের উত্তর দিতে পারলাম না। কিছুক্ষণ পর

"আরে, এই ছেলেটি ফোন করে কিনা সে সম্পর্কে কী ভাবছে?"

আমার মা যখন আমার কাঁধে পড়েছিলেন তখন আমি আবেগের সাথে লোকটির সাথে জড়িত ছিলাম

"ওহ, কারণ আমি যখন গতবারের স্কুলটি মিস করেছি তখন চিঠিগুলি অনুলিপি করেছি।"

আমার মা আমাকে কিছু জিজ্ঞাসা করলেন না, যেন আমার উত্তর নিয়ে সন্তুষ্ট

"রডি মে সোম।"

"হ্যাঁ মা, আপনি চলে গেছেন।"

"শান্ত হয়ে ভাল হয়ে যাও।"

আমি যখন ৫ ম শ্রেণিতে পড়ি, আমার পিতা যাত্রা করার সময় মারা গিয়েছিলেন এবং আমার মা আমাকে বড় করেছিলেন raised

এটি বাড়ি এবং স্কুল থেকে খুব বেশি দূরে নয় তবে হাঁটার জন্য প্রায় আধ ঘন্টা সময় লাগে।

যখন আমি স্কুলে পৌঁছেছিলাম, এটি ইতিমধ্যে 8:15 ছিল এবং আমি মধ্যাহ্নভোজনের পরে বাইরে যেতে চাইনি, তাই আমি একবারে কিছু রুটি কিনে ভেবে ক্লাসে যাওয়ার পরিবর্তে বেকারিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমি দুটি রুটি কিনে ক্লাসে হেঁটে গেলাম

"গৌরব ..."

"তোমাকে মিস করছি।"

আমি একটা মেয়েকে ধাক্কা মারলাম

"দুঃখিত, আমি এটি দেখতে পাইনি কারণ আমি খুব বেশি ভাবছিলাম।"

কথা বলতে বলতে সে মেয়েটিকে বড় করল।

মেয়েটি বিব্রত লাগছিল এবং লোকেরা দেখছিল

"কোন কানটি এখনও ব্যথা পেয়েছে?"

"ঠিক আছে, আমি চলে যাচ্ছি।"

কথা বলার সাথে সাথে সে পালিয়ে গেল, আর আমি কিছুই বলতে পারলাম না, তাই সে কেবল পেছন ফিরে তাকাল।

"আরে, তুমি কি ডাইনির সাথে দেখা করেছ?" তোমাকে দেখে অনেক দিন হয়ে গেছে

খেতে খেতে যখন নীচে গেলাম, খেতে গেলাম না

"তুমি কখন ডাইনী?"

"আপনি তা জানেন না, তাই না?"

"আমি একটি শব্দ ছাড়া কীভাবে জানতে পারি?"

"হ্যাঁ, হ্যাঁ, ছেলে"

বাবা মারা যাওয়ার আগে তিনি তৃতীয় শ্রেণির সাথে একসাথে ছিলেন, তাই তিনি ভিতরে সমস্ত কিছুই জানতেন। তাকে বন্ধুর চেয়ে পরিবার বলা যেতে পারে, এবং তার মা তার সন্তানদের সাথে ঘনিষ্ঠ।

"ভাল বিষয়বস্তু বজায় রাখুন।"

আমি জিজ্ঞাসা করেছি কারণ আমি ভীত ছিলাম যে আমি দীর্ঘ সময় শুনতে পাব না।

"ওরে আমার গোশ, এই ক্লাসটিকে আমাদের ক্লাসে ডাইন বলা হয়।"

"তুমি কি ডাইনি না?"

"হ্যাঁ, তার মা এই স্কুলে যেতেন। তিনি প্রধান শিক্ষকের বন্ধু ছিলেন। কথিত আছে যে তাঁর মা জাদুবিদ্যায় প্রতিযোগিতা করার সময় মারা গিয়েছিলেন

"থাকুন। কীভাবে জানবেন?"

"আমি তোমার মতো ভাবনা একা নই।"

এই লোকটি ঠিক বলেই আমি আর কিছু বলতে পারি না

"তার মা ডাইনি না থাকলেও কীভাবে তিনি তার মেয়েকে ডাইনী বিশ্বাস করতে পারেন?"

"আমি জানি না, তবে তার একটা অদ্ভুত অভ্যাস আছে।"

"এটা কি আজব অভ্যাস?"

"হ্যাঁ, আপনি কি খেয়াল করেছেন? তাঁর মাথায় সবসময় সবুজ গোলাপ ছিল।"

হ্যাঁ এটি আমার কাছে খুব বাজে শোনায়, আমার কাছে বিটি আইন্টের মতো লাগে।

তিনি যা বলতে চেয়েছিলেন এবং চলে গিয়েছিলেন, আমাকে ভাবতে ভাবতে একা রেখেছিলেন।

সুতরাং আমার নাম হেটে মায়াত অং। আমার বন্ধুর নাম থুরা। উপরে উল্লিখিত হিসাবে, পরিবারের সদস্যরা বিদ্যালয়ের পরে বাড়িতে না গিয়ে দরজা বা তরোয়াল ছাড়াই একটি বাড়িতে প্রবেশ করতে এবং ছেড়ে যেতে পারে।

"আরে আমি তোমার বাসায় যাচ্ছি।"

কিছুই হয়নি কারণ তারা উভয়ই উচ্চাভিলাষী ছিলেন

"তোমার কি কথা বলার দরকার? আমি আসব।"

একে একে কাঁধে কাঁধ মিলিয়ে পড়া, গন্তব্য আমার বাড়ি

"মা, আমি ফিরে এসেছি, এখানে এসেছি।"

"পুত্র সন্তানও পাওয়া ভাল। এটি খারাপ যে মা তার ছেলের সাথে একা থাকতে চলেছেন। এখন তার একটি ছেলে আছে, তাই চিন্তার দরকার নেই।"

"ঠিক আছে, আমি মা এবং ছেলের যত্ন নেব।"

"আপনি না জানলে আমি পড়ে যাচ্ছি।"

"হা হা ..."

আমার মা এবং তিনি একই সাথে হেসেছিলেন, এবং আমি হতবাক হয়ে গিয়েছিলাম।

"ওহ, আমি যাব, ছেলেরা।"

"হ্যাঁ মা."

দুজন মিলে উত্তর দিল।

"দয়া করে আমাকে বলুন আপনি কেন আমার সাথে এসেছিলেন your আপনার বাড়িতে কল করুন এবং আপনি দীর্ঘকাল চিন্তিত থাকবেন।"

"কোনও উদ্বেগ নেই। আমি তোমাকে বলেছিলাম যে আমি আজ রাতে তোমার সাথে শুতে যাব।"

"আহ, এটাই।"

দু'জন লোক মিলে স্কুলের কাজ করছে

"আরে, তোমার সবুজ বোনকে কীভাবে দেখছ?"

"মা সে লে লে ফিউ, ঠিক আছে? কে?"

"আপনার সাথে যে মেয়েটির সাথে লড়াই হয়েছিল, সে সেন লে ফিউয়ের নাম আমাদের চেয়ে বড়" "

"সত্যি?"

অন্য কথায়, আমি কিছু মনে করি না

"আয় থু স্কুল ইট দ্বারা গৃহীত হয়েছিল। আপনি কি শুধু স্কুলে থাকেন?

আমি তার দিকে তাকালাম

"তুমি কি আমার দিকে তাকাচ্ছ?"

"না, নিশ্চিত হয়ে নিন যে আপনি ছেলে বা মেয়ে" "

"অং মা, আপনার এখনও অনেক কিছু বলার আছে। আপনি জানতে চাইলে আমি জানতে চাই না।"

"ওহ, আমি জানতে চাই না Se আপনি যে মহিলার সাথে কথা বলছেন, সে লে লে ফিউ সম্পর্কে অন্যান্য মেয়েদের সম্পর্কে আগ্রহী হওয়ার আমার কাছে সময় নেই।"

"এটি ঠান্ডা রাখুন, তিনি আমাকে পরে সেন লে ফিউয়ের কথা বলবেন, তিনি আমাকে মরতেও বলবেন না।"

"তা বলবেন না।"

16 বছর বয়সী যদিও তারা দশম গ্রেডার হলেও তারা এখনও বাচ্চাদের মতো কামড় দেয়

"আপনি কি ঘুমোবেন? বিছানা তৈরি হয়েছে। আমার মা এখনও ফিরে আসেননি। আমি ঘুমাতে চাই।"

ব্যথা সহ

"হ্যাঁ, আমি ঘুমিয়ে আছি।"

"শান্ত হও."

কিছুক্ষণ পরে মা ফিরে এলেন

"আমার বন্ধুর জন্য মশারিও নেই" "

"আমার মায়েরও একটা মশারি রয়েছে" "

"সকালে ঠান্ডা হতে দিবেন না।"

"হ্যাঁ মা."

আমি দ্রুত আমার বাড়ির কাজটি করে বিছানায় গেলাম। স্বপ্নে, মা সেন লে লে ফিউ সবুজ গোলাপ পরেছিলেন continuedএমন চালিয়ে যেতে ...

2
$ 0.00
Sponsors of Rony4799
empty
empty
empty
Avatar for Rony4799
3 years ago

Comments

Incredible green history. Feeling very good to read this.

$ 0.00
3 years ago