সবুজ গোলাপের প্রমান।

2 22
Avatar for Rony4799
3 years ago

আমার জন্য, আজ বাড়ি ফেরার পথে, ভাবনাগুলি আগে কখনও কখনও ছড়িয়ে ছিটিয়ে নেই

"টিটিটি ..."

গাড়ির হর্ণ দেখে চমকানো ড্রাইভার আমাকে গাড়ি থেকে শুভেচ্ছা পাঠিয়েছে।

আমি বাড়িতে পৌঁছে, আমি আমার পোশাক পরিবর্তন করেছি এবং কিছু খাবার খেয়েছি

"আরে, আরও ভাল করে দিন।"

বিরক্তি আসে

"আরে, দরজা দিয়ে জোরে চিত্কার না করে ভিতরে এসো।"

"বস আপনাকে কী করতে বলছে?"

"এটি কিছুই নয়। আমি তাকে বলে গিয়েছিলাম সাইন লে ফিউকে নিয়ে যেতে।"

"ওহ, তাই নাকি?"

কথোপকথনটি শেষ হয়েছিল, এবং দু'জন চুপ করে রইল। কিছুক্ষণ পরে, আমি

"আরে, আপনি পড়াশোনা করছেন না? আমাকে এখনও ইঞ্জিকে জবাব দিতে হবে।" আমি জন্মেছি কিনা জানি না not

"আমি এটি করব," আপনি বলেছিলেন

আস্তে আস্তে

"শান্ত হোন, পরীক্ষার ঘরে গিয়ে প্রশ্নটি দেখুন। বাবাকে বাঁচান, মাকে বাঁচান। আমাকে বাঁচাবেন না।"

"প্রশংসার কারণে কি আপনাকে উদ্ধার করতে হবে? ইংরাজী শান্ত করুন।"

কারণ সে বাতাসের দিকে তাকিয়ে মাতাল করেছিল

"আরে আমি ঘুমাতে যাচ্ছি। আপনি যদি বিছানায় যেতে চান তবে একবারে আসুন।"

"আমি ঘুমাচ্ছি না। আমি আবার পড়াশোনা করতে যাচ্ছি।"

আমি সঠিক দৃষ্টিকোণ পেয়েছি

"হ্যাঁ, এটি বেশ ভাল Ah আহা, ভাল, আমি ফেরার পথে কুকুরটিকে তাড়া করব" "

"হ্যাঁ, আমি চলে যাচ্ছি।"

যখন সে চলে গেল, তখন তার ঠান্ডা লাগল

কিছুক্ষণ বিশ্রামের জন্য বিছানায় শুয়েই আমি অন্ধকারের মধ্যে পড়ে শুয়ে পড়লাম।

খুব ভোরে যখন আমি ক্যাম্পাসে ছিলাম সেখানে কোন ছাত্র ছিল না, তবে মেঘলা ছিল।

মনে হচ্ছে আপনি অন্ধকারের কিছুতে অভিভূত হয়েছেন।

"মা সে লে লে ফিউ"

দীর্ঘশ্বাস ফেলে আমার মুখ থেকে বেরিয়ে এলো।

হ্যাঁ এটি আমার কাছে খুব বাজে শোনায়, তিনি সুন্দর সাদা বার্মিজ ট্র্যাডিশনাল পোশাক এবং খুব সহজেই সবুজ গোলাপের সাথে খুব সুন্দর ছিলেন।

আমার মনে হয় না সে আমাকে স্কুল মাঠে একা একা হাঁটতে দেখেছিল। তার ছবিটি এত সুন্দর ছিল যে আমি অজান্তেই তাকে অনুসরণ করি। তিনি তার বাড়িতে যাচ্ছিলেন। বাড়ির পাশের ক্ষেতগুলি থেকে আলোর একটি ছোট ধারা প্রবাহিত হয়েছিল

এমনকি লিকার সাথেও তার শ্যালিকা বাঁধা ছিল

ইভেন্টগুলি এত দ্রুত এগিয়ে চলেছে। আমি আতঙ্কিত হয়ে চারদিকে তাকালাম কে এটি করছে তা দেখার জন্য, কিন্তু এই মুহুর্তে আমি কাউকে দেখতে পেলাম না।

"হা হা, আমি আর কোথায় যেতে পারি?"

বাতাসে প্রচন্ড শব্দ

"ফি ..."

তিনি মাটিতে থুথু ফেললেন এবং বিপরীত দিকে ফিরে গেলেন। এক যুবতী থেকে একজন মহিলা woman

"দুশ্চরিত্রার পুত্র, আপনি আমার সাথে এটি করেছিলেন" "

তার হাত বন্ধন থেকে মুক্তি পেতে সংগ্রাম করে যাচ্ছিল

সেই মুহূর্তে

"শক্তি"

কিছুক্ষণ পরে, সাইন লে ফিউয়ের কাছ থেকে একটি আওয়াজ এল এবং তার মাথার গোলাপটি অদৃশ্য হয়ে গেল।

আমি কী করব জানি না, এবং লোকটি ঘামে ফিরে এল

কিছুক্ষণ পরে, আমি তাকে চমকে দিয়েছিলাম এবং তাঁকে আমার থেকে দূরে চলে যেতে দেখে চিৎকার করে উঠলাম।

"আরে, আমার মনে হয় এই ছেলেটি স্বপ্ন দেখছে।"

"মা।"

আমি যখন চোখ খুললাম তখন আমি দেখতে পেলাম যে আমি একজন মা এবং আমার বিশ্বস্ত মায়ের চোখের কারণে আমি শান্ত ছিলাম।

"আমি এখনও বড় হওয়ার স্বপ্ন দেখছি এবং আমার ছেলেটি সত্যই আমার ছেলে।"

আমি আমার মায়ের কথা শুনে বিব্রত। হ্যাঁ, আমি নিজের জন্য লজ্জা পাচ্ছি কারণ আমার কেবল দুটি মা এবং দুটি ছেলে রয়েছে। তবে এখন আমি যখন শিশুসুলভ ছিলাম, আমি নিজেই খুশি ছিলাম না।

মা আমার ইশারায় খেয়াল করলেন

"আপনি যখন উঠবেন, সময়টি দেখুন tomorrow আগামীকাল আপনার কি ইংরেজী উত্তর দিতে হবে?

"হ্যাঁ, আমি মা করতে যাচ্ছি।"

তিনি অপেক্ষা করতে করতে, তিনি নীচে গিয়েছিলেন। আমাকে আমার মুখ ধুয়ে পাঠ্যের উপর ফোকাস করতে হয়েছিল।

কেউ কেউ বলেন যে সকলেই হাসছে, ঠিক যেমন বার্মিজ ভাষায় ইঞ্জির উত্তর দেওয়ার মতো

"আমি আলাদা করে ইংরেজি পেয়ে উত্তর পেয়েছি।"

আমি দু'জনের কথা বলার সময় গতকালের স্বপ্নের কথা মনে পড়ে এবং তিনি উত্তর দিতে সক্ষম হয়েছেন বলে মনে হয়েছিল।

"দয়া করে তাকে বলুন আজ আমার বাড়িও খুব দেরী হবে।"

প্রশ্ন করবেন না

"শান্ত হও, তোমাকে বলব।"

সে ফিরে এসেছিল.

আমিই একমাত্র ছাত্রদের কাছে বিপরীত দিকে যাচ্ছিলাম। গন্তব্যটি ছিল মা সেন লে ফিউ হাউস।

"মিস সাইন লা ফিউ"

"WHO?"

"আমি হতাট মায়াত অং।"

"ওহ, তুমি কি আমার ভাই হেটে মিয়াত অং?"

যখন সে বাইরে এলো

"তোমার মা আমাকে কখন ফোন করতে বললেন?"

"না, তোমাকে কিছু বলার আছে।"

তার চোখ সরু

"আমার কিছু বলার আছে, তাই না?" দয়া করে বলুন, তাদের বড় কুকুরছানাগুলির গল্পটি কী .....

তারপরে আমি তাকে আমার স্বপ্নের কথা জানালাম

"অভিনেতার কারণে আমি আমার মাকে নিয়ে চিন্তিত I আমি আশা করি আমি কুসংস্কারবাদী হয়ে থাকি ´"

"আমি আমার ভাইয়ের কথা কেন ভাবি? আমাকে এটি বলার জন্য আপনাকে ধন্যবাদ।"

আমার একটি খারাপ স্বপ্নের অভিজ্ঞতা ছিল। আমার বাবা মারা যাওয়ার আগে আমি স্বপ্নে দেখেছিলাম যে আমার বাবা জাহাজে উঠার আগের রাতে একটি জাহাজে বিধ্বস্ত হয়ে মারা গিয়েছিল।

আমি কখনই কাউকে বলিনি যে এটি স্বপ্ন ছিল, এবং পরের দিন আমি আমার মায়ের কাছ থেকে শুনেছিলাম যে আমার বাবা একটি জাহাজে বিধ্বস্ত হয়ে মারা গেছে।

সেই থেকে আমি স্বপ্ন দেখে ভয় পাই। এখন সাইন লে ফিউকে তার বাবার মতো না হওয়ার জন্য সতর্ক করা হয়েছিল

"বিশ্বাস করুন, আমার স্বপ্ন সত্য হয়েছে কারণ আমি কিছু হতে চাই না।"

"সাবধান, ম্যাম।"

"তো আর একটা কথা বলব।"

"কোন বাকী আছে?"

"হ্যাঁ, সে করেছে, এবং তার মাথায় সবুজ গোলাপ অদৃশ্য হয়ে গেছে।"

আমি কথা শেষ করে দিয়ে সে হতবাক হয়ে গেল

"চলে গেল, তাই না?"

"হ্যাঁ, তার আর কোথাও পাওয়া যায় নি। আমি এটি মাটিতে ছিল কিনা তা জানার চেষ্টা করেছি, কিন্তু আমি এটি পাইনি

"ঠিক আছে ভাই, আমাকে এই বলার জন্য ধন্যবাদ।"

"ঠিক আছে."

"যদি সম্ভব হয় তবে ক্ষতির ভয়ে আপনার মায়ের সংস্পর্শে আসবেন না।"

এটা সত্য যে আমি মন খারাপ করেছিলাম was

"আপনি কি বিষয়ে কথা হয়?" আমি কেবল আমার স্বপ্নটি বলতে এসেছি ´

"আজকাল আমার মায়ের বাড়ির কাছে আসবেন না, এমনকি আপনি যদি আমার মামার মতো বলে মনে করেন, কারণ ভাই, আমি আপনাকে কষ্ট দিতে চাই না।"

মনে হচ্ছিল আমাকে বের করে দেওয়া হচ্ছে

"আমার কিছু বলার আছে এবং আমি ফিরে আসব।"

"শান্ত হয়ে ফিরে এসো।"

তিনি ক্লান্ত মুখে জবাব দিলেন।

আজ বাড়ি ফেরার পথে, গতকালের মতো ভাবতে ভাবতে বাসায় এসেছি।

আমি ভাবছি যদি আমার স্বপ্নটি কেবল আমার প্রিয়জনদের বেছে নেওয়া হয় তবে তিনি কেন এখন দাঁড়িয়ে আছেন?

"আমি কি তার প্রেমে পড়েছি ...?"

4
$ 0.00
Sponsors of Rony4799
empty
empty
empty
Avatar for Rony4799
3 years ago

Comments

Wow the story is very good...i liked that..keep it up well going..u should write this.....

$ 0.00
3 years ago

Good writting forever bro.

$ 0.00
3 years ago