ডাক্তার ও রোগী

6 14
Avatar for Rony4799
3 years ago

ডাক্তার: এক্সরে তে দেখলাম আপনার পেটে ওনেক গুলো চামচ,

কেন বলেনতো?

রোগী: আপনি তো বলেছেন প্রত্যেকদিন দু’চামচ করে খেতে।

রোগী: স্যার আমার ওজন কমাতে চাই!

ডাক্তার: সকালে দুইটা রুটি,

দুপুরে হ্যাফপ্লেট ভাত ও রাতে একটা রুটি খাবেন।

রোগী: এগুলো কি খাওয়ার আগে খাবো না পরে খাবো?

রোগী: আমি একটা কলম গিলে ফেলেছি।

ডাক্তার: কিছু কাগজ গিলে ফেলেন।

রোগী: কেন ডাক্তার?

ডাক্তার: কবিতা, গল্প, উপন্যাস বের হয়ে আসবে।

ডাক্তার: আপনার কি সমস্যা?

রোগী: আমি কাল রাতে স্বপ্নে দেখেছি

এক বিশাল তরমুজ খেয়েছি!

ডাক্তার: এত ভাল।

রোগী: কিন্তু ঘুম ভাঙ্গার পর দেখি আমার কোল বালিশ নাই!

রোগী: এই ঔষুধ খেলে আমার অসুখ সারবেতো?

ডাক্তার: আস্থে আস্থে সেরে যাবে।

রোগী: তাহলে আমি আসি স্যার।

ডাক্তার: আমার ফী দিয়ে যান।

রোগী: আস্থে আস্থে দিয়ে যাবো।

6
$ 0.00
Sponsors of Rony4799
empty
empty
empty

Comments

খুব সুন্দর আরটিকেল,আরো এরকম আরটিকেল আশা করি।রেগুলার লেখবেন।আমি কমেন্ট করবো ইন্সাল্লাহ

$ 0.00
3 years ago

Thanks bro

$ 0.00
3 years ago