আমার দুইটি সুন্দর ফটোগ্রাফি

0 13
Avatar for Rony4799
2 years ago
My Click

আজকে খুব সকালে আমি ঘুম থেকে উঠেই বাইরে আসি, এবং আকাশের এই দৃশ্য দেখতে পাই. আমি আনন্দিত হই, কারন আমি সকালের পরিবেশ অনেক পছন্দ করি. তার পর এই দৃশ্য ছবি তোলার জন্য আমার মোবাইল ব্যবহার করি.

ছবিতে দেখা যাচ্ছে, আকাশের এক অংশে মেঘ এবং সূর্য উদয় হওয়ার স্থানে লাল বর্ন ধারন করেছে. আমার চারপাসে তখনো একটু অন্ধকার ছিলো. দুরের গাছগুলি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছিলো. তখন সময় ৫ঃ৩২ মিনিট.

আমি আবার দ্বিতীয় ফটোগ্রাফি উপস্থাপন করছি.

ছবিটি আমিই গত কাল দুপুরে তুলেছি, দুপুরের রোদের মাঝে আকাশের এই দৃশ্য অসাধারণ সুন্দর. সবুজ গাছের মাঝ দিয়ে নীল এবং সাদা আকাশ. আমার ফটোগ্রাফি করার সখ থেকে এই ছবি গুলো তুলেছি.

বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলার জারিলা গ্রাম থেকে ছবি তুলেছি.

আমার আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আছে যা আমি পরে আপনাদের সাথে ভাগাভাগি করবো.

এই ছবি দুটির মাঝে কোন ছবিটি আপনার ভালো লেগেছে?

2
$ 0.00
Sponsors of Rony4799
empty
empty
empty
Avatar for Rony4799
2 years ago

Comments