পিসি কিবা অফ অফ কোরিয়া

0 8
Avatar for Roman123
3 years ago

আপনি কি পিসি / ল্যাপটপ বন্ধ রাখবেন?

ঠিক আছে, আপনি যদি আপনার পিসিটি পাওয়ার মেনুটি দেখেন তবে কিছু সময় থাকে না: ঘুমানো, শটেডসেল এবং পুনরায় পাঠানো যায় না।

নিজের তবে আপনি যদি   কন্ট্রোল প্যানেলে যান> পাওয়ার বিকল্পগুলি> করে তা বেছে নিন পাওয়ার বিকল্পটি কী   আপনি  বর্তমানে সেটিংস পরিবর্তন করুন  নামক একটি বিকল্প দেখতে পাবেন   যা বর্তমানে অনুপলব্ধ। আটার মত:

ক্লিক করুন এবং তার পোস্টারগুলি কী শনিবার তালিকা জমা দিন দিন আটার মত:

কেবলমাত্র এই বোতামটি পরীক্ষা করুন, অংশের অবস্থান সংরক্ষণ করুন এবং এখন শনিবার কাটিয়া অবস্থান নির্ধারণ করুন

এখন, আপনার পিসি বন্ধ করুন

রবিবারের মোড় হালকা আপনার পিসি সমীক্ষা বন্ধ করে দেওয়া হয়েছে, আপনি যদি তারপরে ফিরে যান তবে উইন্ডোতে যোগাযোগ করুন না

শনিবার মোড থেকে শট ডাউন হতে শুরু করুন কিছু সময় লাগবে। একইভাবে, গুরুত্বপূর্ণ কম্পিউটার বা গুগল ক্রোম ট্যাবলেট আপনি নিজের কম্পিউটারের কিছু খুলে রাখতে পারেন

এবং না, শনিবার আপনার কম্পিউটার মূল্য নির্ধারণ করা হবে না। অন্তর্ভুক্ত, শনিবার নিখুঁত বন্ধ আপনার পিসির পরীক্ষা আরও ভাল।

আপনার পিসি 3 বা 4 স্বপ্ন আবার খোলা হবে না আপনার পিসিটি বন্ধ করুন।

আমি কয়েক বছর পরে অজানা এবং উইন্ডোতে আমার পিসি সমাপ্তির বন্ধ রাখি যখন আমি কখনই আমার পিসি বন্ধ করে দিতাম না এবং তার কাছে কবিরের কাছে যাইনি।

আমার নিবন্ধ পড়ার জন্য ধন্যবাদ .. ধন্যবাদ

4
$ 0.00

Comments