কষ্টের ভালোবাসা

2 11
Avatar for Robiul4200
3 years ago

যদি ভুল করে ভুলে যাওয়া যেতে

তবে তোমায় ভুলে যেতাম

যদি অভিমান করে দূরে যাওয়া যেতে

তবে তোমায় ছেড়ে জেতাম

যদি ইচ্ছের জোরে তোমায় ঘৃণা করা যেতে

তবে তোমায় ঘৃনা করতাম

যদি আর একটি বার তোমায় কাছে পেতাম

তবে এই জীবনের সব টুকু ভালোবাস তোমায় দিতাম

জানি আর কখন পাবো না তোমায়

জানি আর কখন দেখবো তোমার মুখে ঐ মিষ্টি মিষ্টি হাসি 😍

জানি আর কোন দিন দেখবো না তোমার ঐ রাগ মাখা মুখটি

জানি আর কোন দিন মনে করতে পারবো না যে আমার জন্য কেই অপেক্ষায় বসে আছে

জানি আর হবে যে রাতে পড়াশোনা শেষ করে কারো সাথে কথা বলতে হব

জানি তুমি এখন অনেক ভালো আমায় ছাড়া

যে তুমি আমায় একটা সময় থাকতে পারতে না

সেই তুমি আমায় ছাড়া বছরের পর বছর থাকছো

জানি জীবন টা গুছায় নিছো

সুখে থেকে ভালো থেকো

জানি হয়তো এখন আর আমার কথা মন পড়ে না

কিন্তু একদিন তুমি কিন্তু আমার জন্য সারারাত জেগে থাকতে কথা না বললে

সেই তুই এখন..

বলতে তুমি ছাড়া আমার জীবন মূল্যহীন

সেই তুমি আমাকে কেমন ভুলে গেলে

তুমি তো ভুলে গেলে কিন্তু আমি তোমায় এখন ও ভুলতে পারলাম না..

6
$ 0.00

Comments

It's reality.

$ 0.00
3 years ago

I think this post is about love .I always support you.

$ 0.00
3 years ago