পুচকি মেয়ের প্রেম কাহিনি

4 6
Avatar for Rikta
Written by
3 years ago

#রোমাঞ্চকর_প্রেম_না_পড়লে_চরম_মিস_করবেন

(📚পুচকি মেয়ের প্রেম কাহিনি)

_______°°°°°°°°_______

আমি অনার্স ১ম বর্ষে পড়ি আর পুচকিটা মাত্র ৮ম শ্রেনীঃ পাস করেছে!

মাঝে মাঝে ম্যাসেঞ্জারে হাই হ্যালো করতো তারপর হঠাৎ করেই একদিন ইনবক্সে আমাকে পটানোর চেষ্টা করছিল আমি বুঝতাম এর মধ্যে একটু প্রেম প্রেম গন্ধ পাচ্ছি আমারো বেশ মজাই লাগতো।

সালটি ছিলো ২০১৮")

শুরুটা ছিলো এমনঃ

এইযে রাজকুমার শুনছেন?

-হ্যাঁ রে পুচকি বলে ফেল শুনছি!

কি করছেন আপনি আমার মেসেজ এর রিপ্লাই দেন না কেনো?

-আমি বাচ্চা মেয়েদের সাথে কথা বলি না!

কি আমি বাচ্চা?

আমি এবার ৯ম শ্রেনীতে উঠবো।

-তাহলে এক কাজ করি তোমার বাবাকে বলি বিয়ে দিয়ে দিক!

এসব কি বলেন তাই বলে কি বিয়ের বয়স হয়েছে নাকি?

একটু একটু প্রেম করার বয়স হইছে।

-আমি তো অবাক মেয়ে বলে কি!!

তাহলে প্রেমই কর !

হ্যাঁ প্রেম করার জন্যই কথা বলছি!

- প্রেম করার জন্য কথা বলছিস মানে কি?

এই শোনেন আপনি আমাকে তুই বলবেন না

আমার শুনতে ভালোলাগেনা!

-তাহলে আপনি বলি?

না তুমি করে বলবেন,নাহলে আপনার মা কে বলে দেবো আপনি আমার সাথে প্রেম করতে চান!

-এই হারামি তোর সাথে আমি কখন প্রেম করতে চাইলাম রে, তোর মতো পুচকির সাথে আমি কোন দুঃখে প্রেম করতে যাবো আমার কি খাইয়া কাজ নাই নাকি?

প্রেম করতে চান নি কিন্তু এখন থেকে প্রেম করতে চাইবেন!

-কি আমি কেনো প্রেম করতে চাইবো?

হ্যাঁ চাইবেন কারণ আমি বলছি,নাহলে আপনার মা কে সত্যি সত্যি বলে দেবো।

-কি বিপদ! যা বলে দে তোকে সামনে পেলে থাপ্পড় মেরে কান লাল করে দেবো।

তাহলে তো আরো ভালো আপনার মা কে বলবো আপনি আমাকে জোর করে চুমু খেতে ধরছিলেন।

-কি একটা অসভ্য মেয়ে এই বয়সে এই অবস্থা, চোখের সামনে জন্ম তোর বাবাকে বলবো দাঁড়া।

বলেন বলেন তাহলে আরো ভালো আমার লাইন ক্লিয়ার।

-কি যে বিপদ উফ কার পাল্লায় পড়লাম?

এসব বাদ দেন আপনার জন্য একটা উপহার আছে?

-কিসের উপহার দিবি তুই?

আমার ভালোলাগছে তাই দিবো।

-আমি নেবো না।

না নিলে কি করবো জানেনি তো?

-কিছুই করতে হবে না কি দিবি দিস নিবো।

ভাবলাম যা বলে শুনতেই হবে নাহলে কপালে দুঃখ আছে কঠিন চালাক মেয়ে

অকালেই পেকে গেছে।

কি উপহার দিবি বল?

অনেকদিন ধরে আপনার হাতে ঘড়ি দেখি না তাই একটা ঘড়ি কিনেছি সন্ধায় রাস্তায় আমগাছের নিচে আসবেন আমি অপেক্ষা করবো।

আমি তো ঘড়ি পড়িনা ভালোলাগেনা।

আপনার না ভালোলাগুক আমার ভালোলাগে তাই যা বলছি তাই করবেন।

-আচ্ছা ঠিক আছে যাবো।

হুম বেঁচে গেলেন!

-কেনো রে মেরে ফেলবি নাকি?

মারবোই তো বিয়ের পর।

-কার বিয়ে রে?

কার মানে? আপনার আর আমার!

-তোর আমার কিসের বিয়ে, তোর বয়স কত নাক টিপলে দুধ বেরোয় সে আবার বিয়ে থাপ্পড় খাবি বেশি বক বক করলে।

আপনিও বেশি বেশি বক বক করলে এখনি যাবো আপনার মায়ের কাছে বুঝেছেন রাজকুমার?

-ইস কি বিপদে পড়লাম রে ভাই!

আচ্ছা তুমি কি পাগলি একবার ভেবে দেখো তো যা বলছো তা কি সম্ভব তুমি কত ছোটো ?

আমি এত কিছু বুঝিনা, আপনাকে আমার খুব ভালোলাগে আর অনেক ভালোবাসি আমি এক কথার মেয়ে আর কিছু বলতে পারবো না।

-এটা কখনোই হবে না এগুলা বাদ দিয়ে মন দিয়ে পড়াশোনা করো।

আপনি রাজি না হলে কিছুই করবো না শুধু ,বিষ খাবো গলায় দঁড়ি দেবো।

-কিচ্ছু করার নেই এই বয়সে মেয়েরা অনেক আবেগি হয় কি করে ফেলবে কে জানে?

উপায় নেই না রাজি হয়ে।

-আসলে আমারও পুচকিটাকে ভালোলাগতো অনেক কিউট একটা মেয়ে।

তাই ঝামেলা না করে বললাম আচ্ছা ঠিক আছে তবে কাউকে বলবি না ঠিক আছে?

হুম বলবো না তবে শর্ত আছে?

-আবার কিসের শর্ত?

আমরা তো এখন বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড তাই আপনি আমাকে খুব ভালোবাসবেন,তুই,পুচকি এসব বলবেন না,আর রোজ রোজ আমার সাথে দেখা করবেন আমরা প্রেম করবো।

-আহা রে পুচকির কি শখ!

ঠিক আছে তুই যা বলবি তাই করবো।

আবার তুই?

-আচ্ছা তুমি যা বলবা তাই,খুঁশি?

না খুঁশি না সন্ধায় আসবা তারপর খুঁশি হবো।

আচ্ছা আচ্ছা আসবো।.....

এরপর যা হয় বেশ চমৎকার ভাবে এখনো চলছে আমাদের প্রেমটা পুচকি হলেও অনেক সুন্দর কিউট এবং ভালো মেয়েটি।

তবে পেটের কথা পেটে রাখতে পারেনি বন্ধু বান্ধবী সবাইকে বলে দিয়েছে,এক পুচকি মেয়ের বয়ফ্রেন্ড হয়ে মানস্মান শেষ তবে আমিও অনেকে ভালোবাসি।

মজার ব্যাপার কি জানেন?

শুধু যাকে বলে দেওয়ার ভয়ে রাজি হয়েছি আমার মা সেই মা কেই এখনো বলেনি......হা হা হা হা হা!

7
$ 0.04
$ 0.04 from @TheRandomRewarder
Avatar for Rikta
Written by
3 years ago

Comments

Baah. Amazing

$ 0.00
3 years ago

Wow very nice story read....

$ 0.00
3 years ago

nice story dear.

$ 0.00
3 years ago

Wow amazing

$ 0.00
3 years ago