প্রেম থেকে ভালোবাসা

5 13
Avatar for Rikta
Written by
3 years ago

📝পর্যায়~"বিচিত্র প্রেম"

📚"প্রেম থেকে ভালোবাসা"

_______°°°°°°°°°_______

তুমি যদি সূর্য হও

আমি হবো চাঁদ,

তুমি দেবে দিনে আলো

আমি আলোকিত করবো বিষন্ন রাত।

তুমি যদি কবি হও

আমি হবো কবিতা,

প্রেমের ছন্দে সাঁজিয়ে দেবো

তোমার অগোছালো ছবিটা।

তুমি যদি বিকেল হও

আমি হবো দক্ষিণা হাওয়া,

তোমার এলো চুল উঁড়িয়ে নেবো

হয়ে বেপরোয়া বেহায়া।

তুমি যদি গান হও

আমি হবো সুর,

মিষ্টি মধুর স্বজল স্পর্শে

তোমার ক্লান্তি করবো দূর।

তুমি যদি নদী হও

আমি হবো ঢেউ,

স্রোতের টানে ভাঁসাবো প্রেমে

জানবে নাতো কেউ।

তুমি যদি ফুল হও

আমি হবো গন্ধ,

বিলাবো সুরভি ক্ষণে ক্ষণে

তোমার প্রেমে আমি অন্ধ।

তুমি যদি মেঘ হও

আমি হবো বৃষ্টি,

তোমার মনের ঝিল ডুবিয়ে দেবো

বরষা করে সৃষ্টি।

তুমি যদি প্রেম হও

আমি হবো ভালোবাসা ,

একি সুঁতোয় বাঁধি চলো,

জনম জনমের ভালোবাসা।

4
$ 0.00
Avatar for Rikta
Written by
3 years ago

Comments

Am really like it

$ 0.00
3 years ago

ভালো হয়েছে ❤️❤️

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য

$ 0.00
3 years ago

❤️❤️ Keep touch with

$ 0.00
3 years ago