কবিতাঃ তোমার আমার প্রেম

6 11
Avatar for Rikta
Written by
3 years ago

📖পর্যায়~"প্রেম প্রকৃতি"

📚"তোমার আমার প্রেম"

____°°°°°°°°°°°°°°°___

তোমার নিঃশ্বাসের কাছাকাছি আসলে

আমার হৃদস্পন্দন বৃদ্ধি পায়।

তোমার একরোখা দুষ্ট চাহুনি

আমার মনটাকে পাগল করে যায়।

তোমার এক চিলতে হাঁসির মায়ায়

আমি গলে যাই।

তুমি একটুখানি স্পর্শ করলে

আমার দম বন্ধ হয়ে যায়।

তোমার এক টুকরো প্রমের ছোঁয়ায়

আমি ম্লান হয়ে যাই।

তোমার একটুখানি অধর আলিংগনে

আমি মুক্ত আকাশে উঁড়ে বেড়াই।

তোমার প্রেমের যুদ্ধে

এবার আমার রেহাই নাই।

তোমাকে এ পাজরে জড়ালে

পৃথিবীর সব ভালোবাসায় আমি খুঁজে পাই।

7
$ 0.00

Comments

আপনার কবিতাটা তো অনেক সুন্দর হয়েছে অনেক ভালো লিখেছেন আশা করি ভবিষ্যতে আরো ভালো লিখবেন আমি আপনাকে সাবস্ক্রাইব করছি আশা করি আপনিও আমাকে সাবস্ক্রাইব করবেন ধন্যবাদ

$ 0.00
3 years ago

আপু আপনার কবিতাটা সত্যিই অসাধারণ হয়েছে। এটি আমার অনেক অনেক ভালো লেগেছে। আপনার লেখাটা আমার প্রিয়তমা কে পাঠাতে চাই। আপনি অনুমতি দিবেন কি..????

$ 0.00
3 years ago

ধন্যবাদ অবশ্যই পাঠান

$ 0.00
3 years ago

Nice poem

$ 0.00
3 years ago

thanks for comment

$ 0.00
3 years ago

Welcome

$ 0.00
3 years ago