জীবন বাঁচাতে ছবি আঁঁকে রুমকি ( একটি মানবিক আবেদন)

9 12
Avatar for Ridz
Written by
3 years ago

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত বিশ্ববিদ্যালয়ের আমার বিভাগ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদীর চিকিৎসার জন্য ছবি আঁকছেন একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুল কাউসার রুমকি। সেসব ছবি বিক্রি করে প্রাপ্ত অর্থ থেকে ৯০ শতাংশ অর্থ দান করবে তানিনকে।

তানিনের জন্য অর্থ সংগ্রহের বিষয়ে রুমকির সঙ্গে আমার কথা হয়।

রুমকি আমাকে বলে "এই কোয়ারেন্টাইনে ঘরে বসে মনের বশেই নিজের জন্য ছবি গুলা এঁকেছি। যখন শুনলাম তানিন অসুস্থ, তখন থেকেই মনে হচ্ছিলো আমার কিছু একটা করা উচিত। তারপর ভাবতে ভাবতেই হঠাৎ মাথায় এলো আমি যেই ছবি গুলো এঁকেছি সেসব নিয়েই তো কিছু করতে পারি।

রুমকি আরও বলেন, এর আগেও যখন তানিন অসুস্থ হয়েছিলো তখন ওর জন্য কিছু করতে না পারার কারণে নিজের মধ্যে খারাপ লাগা কাজ করেছিলো। তাই

এইবার আমি তানিনের পাশে দাঁড়াতে চাই। আমার চিত্রকলা বিক্রির টাকা থেকে ৯০ শতাংশ ব্যয় হবে তানিনের জন্য।

আমার বিভাগের ছোট ভাই তানিন ঢাকার ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন। তার চিকিৎসায় প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন।

তানিনকে সাহায্য করতে চাইলে আমাকে জানান।

ধন্যবাদ, পোস্টটি পড়ার জন্য

7
$ 0.00
Sponsors of Ridz
empty
empty
empty
Avatar for Ridz
Written by
3 years ago

Comments

খুবই ভালো লিখেছেন, নতুন কিছু ধারনা হলো,এগিয়ে যান আরো ভালো ভালো কনটেন্ট আমাদের উপর দিবেন আশা করি।

$ 0.00
User's avatar Mrm
3 years ago

আপনি রেগুলার আমার পোস্ট ফলো করবেন। নয়তো আমি ভিউয়ার পাবো কই?

$ 0.00
3 years ago

Subcribe me, i will back

$ 0.00
3 years ago

done. Give your's please

$ 0.00
3 years ago

nice picture...dear..

$ 0.00
3 years ago

থ্যাঙ্কিউ

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Which illnesses she affected??

$ 0.00
3 years ago

ফুসফুস ক্যান্সার ব্রো

$ 0.00
3 years ago