সত্য ঘটনা ~কালো পরী।

0 28
Avatar for Reya
Written by
3 years ago

সত্য ঘটনা ~কালো পরী।

তখন সন্ধ্যার সময় আমি ছাদে ফোনে কথা বলতেছিলাম। হঠাৎ আকাশের দিকে চোখ পড়তে দেখলাম রক্তিম আকাশের ভিতর থেকে কালো ডানা ওয়ালা একটা মেয়ে ছাদে এসে পড়লো। এসেই বসে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে উড়াল দিল যেন বিশাল এক চিল উড়ে চলে গেল৷

এই পুরো ঘটনা টাই কয়েক সেকেন্ডে ঘটে গেলো। যার সাথে ফোনে কথা বলেতছিলাম তাকে পুরো ঘটনাটা শেয়ার করলাম সে হেসে উড়াই দিল।

এটা কল্পনা মনে করে তেমন পাত্তা দি নি। কিন্তু পরের দিন রাত্রে সেই কালো ডানা ওয়ালী মেয়ে টাকে স্বপ্নে দেখি সাথে তার সাথে একটা কালো বিড়াল দেখলাম। একই স্বপ্ন এক টানা ৭ দিন দেখলাম। আশ্চর্য বিষয় হচ্ছে ৩দিনেই স্বপ্ন টার কথা আমার মনে ছিল না রাতে দেখলে দিনে ভুলে যেতাম।

কালো বিড়াল আর কালো ডানা ওয়ালা মেয়ে টাকে ৭ দিন স্বপ্নে দেখার পর একদিন আমি নির্জন একটা জায়গায় একা ঘুরতে যাই আর তখন আমি একটা ধান ক্ষেতের পাশে বসে ছিলাম বিকেল বেলা হবে সময়। তখন সেই সময় সেই মেয়েটিকে আবার দেখি দুটো বড় কালো ডানা মেলে আকাশ থেকে উড়ে এসে নামলো আর কোথা থেকে একটা কালো বিড়াল তার কোলে উঠে আর মেয়েটি বিড়াল এর গলার নীচে কামড় দিয়ে রক্ত খেয়ে ফেলতেছে আমি খুব ভয় পাই কিন্তু নড়াচড়া করতে পারছিলাম নাহ শুধু তাকিয়ে ছিলাম! শেষ দৃশ্য টি ছিল... মেয়েটা কালো বিড়ালের দুটো কালো চোখ তার বড় নখ দিয়ে আঁচড়ে তুলে ফেলে দেয় ধান ক্ষেতে। তারপর আমার দিকে ফিরে তার রক্তমাখা মুখে হাসতে থাকে এবং আমার কাছে আসতে থাকে রক্ত মাখা মুখে। যখন মেয়েটি আমার খুব কাছে এসে পড়ে আমি চোখ বন্ধ করে ফেলি ভেবেছিলাম সেদিনই আমার শেষ দিন কিন্তু নাহ হঠাৎ আযানের শব্দ শুনতে পাই চোখ খুলে দেখলাম কালো ডানা ওয়ালী মেয়েটি দূর আকাশে...

পরে আমার এই ব্যাপার টাহ বাংলাদেশের একজন নামকরা হুজুকে দেখানো হয় এবং হুজুর জানান ওটা একটা ভয়ংকর পরী যেটা আমাকে পছন্দ করে তার সাথে আমাকে নিয়ে যেতে চায়। তারপর আমাকে একটা আংটি আর একটা তাবিজ দেন হুজুর এরপর থেকে আর কোন সমস্যা হচ্ছে না কিন্তু হুজুর বলেছেন এটা আংটি আর তাবিজ যখনই আমার শরীরে সাথে থাকবে নাহ তখনই কালো ডানা ওয়ালী পরী আমাকে তার সাথে নিয়ে চলে যাবে। এই ছিল আজকের ঘটনা। বিশ্বাস অবিশ্বাস নিজের উপর

। বাজে কমেন্ট

করে যারা ঘটনা শেয়ার

করে তাদের মনে কষ্ট দিবেন

না । অনেক কষ্ট করে ঘটনা জোগাড়

করি আপনাদের জন্য ।

আপনারা লাইক শেয়ার

না করলে ঘটনা দেয়ার আগ্রহ

মরে যায় । তাই

পেজটিকে জীবিত রাখতে নিয়মিত লাইক

এবং শেয়ার করুন ।

22
$ 0.00
Avatar for Reya
Written by
3 years ago

Comments