কবিতা - আমায় ভালোবাসবে তো?

2 24
Avatar for Rakibul287476
3 years ago

বৃষ্টির দিনে,

তোমার সাথে একদিন ইচ্ছেমত ভিজবো

আমি তোমায় উপহার দিব কদমফুল।

আমি বলব, শহরের বুকে বৃষ্টি নেমেছে, চলো ভিজি;

কেউ কিছু ভাববে, তারা ভাবুক!

মধ্যরাতে,

একদিন জানালার ওপাশে রাস্তায় দাঁড়িয়ে,

চিৎকারের সুরে ডাকবো তোমায়

আমি তোমাকে উপহার দিবো একটা রাত।

আমি বলব, চলো শহরে দু'জনে ঘুরি—

দেয়াল থেকে মন খারাপের কারণগুলো মুছে দেই;

কেউ কেউ পাগল ভাববে, তারা ভাবুক!

যেদিন শহর কুয়াশার চাদরে ঢেকে যাবে,

সেদিন আমি আসবো, 'ভালোবাসা' উপহার নিয়ে।

আমি বলব, যা কিছু হোক, আমায় ভালোবাসবে তো?

লোকে বারণ করবে, বাঁধা দিবে;

যে যা বলবে, তারা বলুক।

তবুও, সারাজীবন আমায় ভালোবাসবে তো?

কবিতা - আমায় ভালোবাসবে তো?

রাকিবুল হাসান

ছবি - সংগৃহীত

6
$ 0.00

Comments

বৃষ্টি মানেই ভালোবাসার প্রথম ছোঁয়া

$ 0.00
3 years ago

বৃষ্টির দিনন আমার খুব ভালো লাগে।ভালো পোস্ট।

$ 0.00
3 years ago