স্বাস্থ্যের বিধিগুলি কীভাবে অনুসরণ করবেন?

7 18
Avatar for Raj143143
3 years ago

আমার ছোট বোন রিমা নবম শ্রেণির ছাত্রী।

সে কীভাবে স্বাস্থ্যের নিয়ম মেনে চলতে জানে না।

আমি তাকে পরামর্শ দিয়েছিলাম,

প্রথমে খুব সকালে উঠতে এবং

হাত ধোওয়ার পরে মর্নিং ওয়াক বলতে বলি।

তারপরে, আমি তাকে ব্যায়ামের গুরুত্ব এবং

তার কার্যকারিতা সম্পর্কে বললাম

যা তাকে অবশ্যই অনুসরণ করতে হবে।

এরপরে,

আমি তাকে সব সময় পরিষ্কার এবং

পরিষ্কার থাকতে বলেছিলাম।

তার পরে,

আমি তাকে বললাম সঠিক সময়ে ভাল খাবার গ্রহণ করতে।

তার চুল এবং নখ পরিষ্কার রাখতে হবে এবং

সে ভাল পোশাক পরা উচিত।

শেষ অবধি,

তাকে অবশ্যই সর্বদা প্রফুল্ল এবং

মনোমুগ্ধকর থাকতে হবে এবং

এগুলি তাকে প্রাণবন্ত জীবনযাপন করার অর্থ প্রদান করবে।

#রাজ_খান_সেলিব্রেটি

17
$ 0.03
$ 0.03 from @TheRandomRewarder
Avatar for Raj143143
3 years ago

Comments

Great....

$ 0.00
3 years ago

Health is the best topic for human body.If we are sick we can not do any work .So, if we want to lead a successful life at first we need a hysenic body .We should follow the rules for hysenic.

$ 0.00
3 years ago

you are help tips is great.

$ 0.00
3 years ago

Wow nice health tips.I am so thin it will help me.

$ 0.00
3 years ago

I always support you and you support me.

$ 0.00
3 years ago